মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মণিরামপুরে সাবেক সোনালী ব্যাংক কর্মকর্তা করোনা আক্রান্ত
কাগজ ডেস্ক :
Published : Friday, 15 May, 2020 at 11:16 AM
মণিরামপুরে সাবেক সোনালী ব্যাংক কর্মকর্তা করোনা আক্রান্তযশোরের মণিরামপুরে সোনালী ব্যাংকের এক সাবেক কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ মে) সন্ধ্যায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব থেকে এমন তথ্য আসে। রাতেই হাসপাতালের ইউএইচও ডা. শুভ্রারানী দেবনাথ ব্যাংক কর্মকর্তার করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন।
আক্রান্ত ব্যাংক কর্মকর্তা পৌরশহরের দূর্গাপুর মাস্টার পাড়ার বাসিন্দা। গত এক দেড়মাস তিনি স্ত্রীকে নিয়ে ঢাকায় চিকিৎসক মেয়ের বাসায় ছিলেন।
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শুভ্রা রানী দেবনাথ পূর্বপশ্চিমকে বলেন, আক্রান্ত ব্যক্তি একজন সাবেক ব্যাংক কর্মকর্তা। বৃহস্পতিবার সন্ধ্যায় যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন মোবাইলে আমাকে তার আক্রান্তের খবরটি জানিয়েছেন। আমি সাথে সাথে ব্যবস্থা নিতে ইউএনও’কে বিষয়টি জানিয়ে দিয়েছি।
ডা. শুভ্রা বলেন, আক্রান্ত ব্যক্তি দীর্ঘদিন ঢাকায় ছিলেন। গত শনি-রোববার তার গায়ে জ্বর ছিল। তিনি ঢাকা থেকে ফিরে সরাসরি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে গিয়ে নমুনা দেন। পরে তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।
‘তিনি এখন মণিরামপুরের বাসায় আইসোলেশনে আছেন। আমার সাথে তার কথা হয়েছে। তিনি এখন সুস্থ আছেন। আমরা তাকে চিকিৎসা দিচ্ছি। এছাড়া তার মেয়ে ডাক্তার। তিনিও বাবাকে পরামর্শ দিচ্ছেন,’ যোগ করেন ডা. শুভ্রা।
এদিকে সাবেক ব্যাংকারের করোনা আক্রান্তের খবরে তার বাড়ির আশপাশের বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
মণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী পূর্বপশ্চিমকে বলেন, সাবেক ব্যাংক কর্মকর্তা করোনা আক্রান্তের খবর শোনার পর তার বাড়ি লকডাউন করা হয়েছে। স্বেচ্ছাসেবকরা তাদের খোঁজখবর রাখছে।
এই নিয়ে মণিরামপুরে সাতজন করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ছয়জন হাসপাতালের স্টাফ। তাদের মধ্যে চারজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft