মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১
জাতীয়
জাতীয় সংসদ ভবনে কর্মরত ৬৬ জন আনসার করোনায় আক্রান্ত
কাগজ ডেস্ক :
Published : Saturday, 16 May, 2020 at 10:38 AM
জাতীয় সংসদ ভবনে কর্মরত ৬৬ জন আনসার করোনায় আক্রান্তবাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর এক ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ১৮২ সদস্য করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ৬৬ জন আনসার সদস্য জাতীয় সংসদ ভবনে কর্মরত ছিলেন। এ পর্যন্ত মারা গেছেন এক জন। শুক্রবার সন্ধ্যায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-পরিচালক (যোগাযোগ) মেহেনাজ তাবাসসুম রেবিন স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৫ মে পর্যন্ত আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঊর্ধ্বতন এক কর্মকর্তাসহ বিভিন্ন পর্যায়ের ১৮২ জন সদস্য ও কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। যা গত বুধবার ছিল ১৭০ জন। আক্রান্তদের মধ্যে রয়েছেন বাহিনীর উপ-মহাপরিচালক এক জন, ৭৯ জন ব্যাটালিয়ন আনসার, ৯৮ জন অঙ্গীভূত আনসার, এক জন মহিলা আনসার, এক জন নার্সিং সহকারী, এক জন সিগন্যাল অপারেটর ও এক জন ভিডিপি সদস্য।
আক্রান্ত সদস্যদের মধ্যে ৬৬ জন ব্যাটালিয়ন আনসার জাতীয় সংসদ ভবনে এবং ৬৭ জন অঙ্গীভূত আনসার সদস্য ঢাকা মহানগর পুলিশের সঙ্গে কর্মরত রয়েছেন। এছাড়া বাকিদের কেউ সদর দপ্তর এবং কেউ বিভিন্ন জেলায় কর্মরত রয়েছেন।
আক্রান্তদের মধ্যে হোম কোয়ারেন্টাইনে এক জন, প্রাতিষ্ঠানিক ও বিভিন্ন আবাসিক হোটেলে কোয়ারেন্টাইনে রয়েছেন ৪৩৫ জন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতাল, মুগদা জেনারেল হাসপাতাল, সাজেদা মেডিক্যাল ও রাজারবাগ পুলিশ হাসপাতালসহ দেশের বিভিন্ন হাসপাতালে বাহিনীর ১৫৬ জন সদস্য করোনা উপসর্গ নিয়ে চিকিত্সাধীন রয়েছেন। করোনা ভাইরাসে এ পর্যন্ত বাহিনীর আব্দুল মজিদ নামে এক জন সদস্য মৃত্যুবরণ করেছেন। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত আনসার সদস্য সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯ জন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft