রবিবার, ১১ এপ্রিল, ২০২১
সারাদেশ
রাজশাহীতে শিশুখাদ্য বিতরণ করলেন এমপি বাদশা
ডাঃ হাফিজুর রহমান (পান্না), রাজশাাহী ব্যুরো :
Published : Sunday, 17 May, 2020 at 2:43 PM
রাজশাহীতে শিশুখাদ্য বিতরণ করলেন এমপি বাদশাবাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগররের পক্ষ থেকে শিশুখাদ্য বিতরণ করা হয়েছে। রোববার সকালে রাজশাহী মহানগরীর বালাজান নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ে সামাজিক দূরত্ব মেনে শিশুখাদ্য গুলো বিতরণ করা হয়।
ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশুদের মায়েদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন।
সেখানে ২০০ জনকে গরুর দুধ, সুজি, চিনি, পোলাও চাল এবং ডিম দেয়া হয়। এ সময় সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, রাজশাহীতে সরকারি উদ্যোগে ত্রাণ কার্যক্রম চলছে। আমাদের পার্টির পক্ষ থেকেও চলছে। আজকে মানবিক কর্মসূচির অংশ হিসেবে শিশুখাদ্য বিতরণ করা হলো। এটা চলতে থাবে বলে জানান।
তিনি বলেন, শহরে সরকারি ত্রাণ সিটি করপোরেশন বিতরণ করছে। সংসদ সদস্য হিসেবে এই সরকারি ত্রাণ কার্যক্রমে মানুষের নাম অন্তর্ভুক্ত করছি। বিশ্ব এমন এক সংকটে পড়েছে যে সবাই ঐক্যবদ্ধভাবে যদি কাজ না করি তাহলে এটা মোকাবিলা করা সম্ভব হবে না। আমাদের ঐক্যবদ্ধভাবেই মানুষের পাশে দাঁড়াতে হবে।
এ সময় নগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, সম্পাদকম-লির সদস্য মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, এন্তাজুল হক বাবু, নাজমুল করিম অপু, আবদুল মতিন, সদস্য আবদুল খালেক বকুল, দুই নম্বর ওয়ার্ড সভাপতি আবদুল কুদ্দুস টেবলু, সাধারণ সম্পাদক আকবর আলী লালু প্রমুখ উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft