সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বাঁচাতে চাই শিরিনা বেগম
কাগজ সংবাদ :
Published : Tuesday, 19 May, 2020 at 12:49 AM
বাঁচাতে চাই শিরিনা বেগমপৃথিবীতে ইলিনার আপন বলতে একজনই আছেন মা শিরিনা বেগম। কিন্তু তিনি ( কিডনি সমস্যা ও স্ট্রোক) একাধিক রোগে ভুগছেন। গত ১৫ দিন যশোরের কুইন্স হাসপাতালে ভর্তি। নেই সাড়া শব্দ। প্রথমে মায়ের হার বিক্রি করে চিকিৎসার খরচ চালালেও দ্রুত শেষ হয় সেই টাকা। এখন দিশেহারা ইলিনা, হাসপাতালে কয়েকদিন অভুক্ত অবস্থায় কেটেছে তার। তাই বিত্তবান ও হৃদয়বানদের কাছে সহযোগিতার প্রত্যাশা করেছেন তিনি।
মা শিরিনা বেগম দর্জির কাজ করতেন, মেয়ে ইলিনা ডাঃ মেসবাহ উর রহমান মেডিকেল টেকনোলজি কলেজের প্যাথলজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। টিউশানি করেই পড়ালেখা করতেন ইলিনা, একই সঙ্গে মায়ের সঙ্গে মিলেই সংসার চালাতেন। তবে অসুস্থ হবার পর একাই লড়তে হচ্ছে ইলিনাকে। মায়ের উন্নত চিকিৎসার জন্য প্রয়োজন এখন কয়েক লাখ টাকা। ইলিনার চোখে মুখে এখন অন্ধকার।
ইলিনা বলেন, আমার বেঁচে থাকার একমাত্র অবলম্বন মাকে হয়তো হারাতে হবে। আল্লাহ ছাড়া কেউ দেখার মত আমার নাই। জানি না মাকে বাঁচাতে পারব কি না তবু আপনাদের সবার সহযোগিতায় একটা শেষ লড়াই করতে চাই। আমার শেষ আশ্রয়স্থল মাকে বাঁচানোর জন্য। জানি না এই লক্ষাধিক টাকা ম্যানেজ করতে পারব কি না তবু সবার দোয়া চাই, যাতে আমার আম্মুকে আল্লাহ আবার সুস্থ করে দেন।
(যারা আমার মাকে বাঁচাতে অর্থ সহায়তা করছেন, তারা নিচের নম্বর ব্যতীত টাকা দিবেন না, আর দয়া করে আমাকে কল দিয়ে পরিচয় দিয়ে টাকা দিবেন, কী আর বলব আমার এই জীবন মরণ দু:সময়েও কেউ কেউ ষড়যন্ত্র করতে পিছুপা হচ্ছেন না) সাহায্য পাঠানোর ঠিকানা- কুইন্স হসপিটাল, যশোর। বেড নং ঋ-১৩।   বিকাশ- ০১৭১৬২৩৬৫৫৬ । রকেট- ০১৯৩৪৫০২৯০৭৫।





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft