মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
সারাদেশ
রমজানের শেষ দিনে রাজশাহীর মার্কেট বন্ধ রাখতে কঠর অবস্থানে প্রশাসন
ডাঃ হাফিজুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
Published : Sunday, 24 May, 2020 at 4:02 PM
রমজানের শেষ দিনে রাজশাহীর মার্কেট বন্ধ রাখতে কঠর অবস্থানে প্রশাসনরমজানের শেষ দিনে দোকান খুলতে চেয়েছিলেন রাজশাহীর সাহেব বাজার আরডিএ মার্কেটের ব্যবসায়ীরা। এনিয়ে তারা ওই এলাকায় এক ম্যাজিস্ট্রেটের কাছে আবেদন করে। তবে ম্যাজিস্ট্রেট করোনার শংক্রমণ বিস্তার হতে পারে ফলে দোকান খোলার বিষয়টি নাকজ করে দিয়েছেন। এ সময় ব্যবসায়ীরা দাবি করেন একদিন দোকান খোলার। আর প্রশাসনের পক্ষ থেকে দোকান খুলেতে দেওয়া হবে না। তাদের পক্ষ থেকে বলা হচ্ছে- করোনাভাইরাসের প্রভাবের কারণে সবাইকে নিরাপদে রাখার জন্য বাধ্য হয়ে মার্কেট বন্ধ রাখতে হচ্ছে।
আজ রোববার সকাল সাড়ে ৯টার দিকে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া আইনশঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা আরডিএ মার্কেটের বাইরে অবস্থান করছেন। এ সময় ভেতরে অবস্থান করছেন ব্যবসায়ীরা। তবে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বার বার বলা হচ্ছে ব্যবসায়ীদের নিরাপদ দূরত্ব বজায় রাখতে পরামর্শ দেয়া হচ্ছে।
জানা গেছে, রাজশাহী জেলা প্রশাসকের একজন ম্যাজিস্ট্রেটের কাছে সাহেব বাজারের আরডিএ মার্কেটের ব্যবসাযীরা দোকান খোলার আবেদন করে। তবে জেলা প্রশাসনের পক্ষ থেকে দোকান বন্ধের আদেশ বহাল রাখা হয়। এসময় ব্যবসায়ীদের জানানো হয়, সরকারি নির্দেশনা সবাইকে মানতে হবে।
নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন জানান, ব্যবসায়ীরা দোকান খোলার আদেন জানায় জেলা প্রশাসকের ম্যাজিস্ট্রেটের কাছে। কিন্তু তিনি অনুমতি দেননি। এসময় তিনি সবাইকে সরকারি নির্দেশনা মানে চলতে বলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft