মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
ক্রীড়া সংবাদ
সাকিবের পর ফাউন্ডেশন খুলছেন মুশফিক
ক্রীড়া ডেস্ক :
Published : Wednesday, 27 May, 2020 at 2:02 PM
সাকিবের পর ফাউন্ডেশন খুলছেন মুশফিকবাংলাদেশের ক্রিকেটের আন্তর্জাতিক ক্রিকেটে আজ ১৫ বছর পূর্ণ করেছেন মুশফিকুর রহিম। ১৫ বছর পূর্তির দিনে মুশফিক দিয়েছেন ফাউন্ডেশন গড়ার ঘোষণা। মুশফিক আগেই জানিয়েছিলেন, দেড় শতক পূর্তির দিনে একটি বিশেষ ঘোষণা আসছে। মঙ্গলবার (২৬ মে) রাত দশটায় ফেসবুক লাইভে মুশফিক জানান, শীঘ্রই তিনি ফাউন্ডেশন গড়তে চলেছেন। ফাউন্ডেশনের জন্য লোগোও আহ্বান করেছেন তিনি।
মুশফিক বলেন, ঠিক এই দিনে ১৫ বছর আগে লর্ডসের মাঠে প্রথম টেস্ট খেলতে নেমেছিলাম। দেখতে দেখতে ১৫টি বছর কেটে গেল। সমর্থক, বোর্ড ও সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে মুশফিক বলেন, এখন এমন একটা সময়, যখন আপনাদের প্রতিদান দেয়ার অনেক কিছু আছে। সেই প্রতিদান দেয়ার জন্য কিছু পদক্ষেপ নিয়েছি। প্রথম পদক্ষেপ আমার স্বপ্ন ‘এমআর১৫’ ফাউন্ডেশন গড়ে তোলা। আমি শীঘ্রই এই ফাউন্ডেশনের যাত্রা শুরু করতে যাচ্ছি।
মুশফিকের ফাউন্ডেশনের লোগো ডিজাইন করতে পারবেন ভক্তরাই। চূড়ান্ত লোগো বাছাই করবেন মুশফিক। সেরা ৫ ডিজাইনার মুশফিকের সাথে পাঁচ তারকা হোটেলে ডিনারের সুযোগ পাবেন। যার লোগো চূড়ান্ত হবে, তিনি পাবেন মুশফিকের স্বাক্ষরিত জার্সি।
বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে ফাউন্ডেশন আছে মাশরাফি বিন মর্তুজা ও সাকিব আল হাসানের। মাশরাফির ফাউন্ডেশনের নাম নড়াইল এক্সপ্রেস, দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন নামে সাকিবের ফাউন্ডেশন আর সম্প্রতি ফাউন্ডেশন গড়ে তোলার ঘোষণা দেন মোহাম্মদ আশরাফুল।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft