রবিবার, ১৩ জুন, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
চিহ্নিত চাঁদাবাজ ভুট্টোসহ ৬ জনের বিরুদ্ধে চার্জশিট
কাগজ সংবাদ
Published : Wednesday, 17 June, 2020 at 10:26 PM
চিহ্নিত চাঁদাবাজ ভুট্টোসহ ৬ জনের বিরুদ্ধে চার্জশিটযশোরের একটি চাঁদাবাজি মামলায় চিহ্নিত চাঁদাবাজ মোকছেদুর রহমান ভুট্টোসহ ছয়জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে ডিবি পুলিশ। ভুট্টো খড়কি বামনপাড়ার মফিজুর রহমান মফিজের ছেলে। মামলার তদন্ত কর্মকর্তা এসআই চন্দ্র কান্ত গাইন আদালতে এ চার্জশিট জমা দেন।
অপর আসামিরা হলেন ভুট্টোর শ্যালক মুস্তাফিজুর রহমান ওরফে মুস্তাক, খড়কি মুন্সিপাড়ার গফ্ফারের বস্তির পিকুলের বাড়ির ভাড়াটিয়া মৃত আমীর আলী শেখের ছেলে হেলাল শেখ, নুর ইসলামের ছেলে শাহ আলম, হাবিব ঢালীর ছেলে মিন্টু ঢালী ও কারবালা ধোপাপাড়ার দেবেন মন্ডলের বাড়ির ভাড়াটিয়া মিরাজ বিশ্বাসের ছেলে ও ভুট্টোর মামাতো শ্যালক হাফিজুর রহমান ওরফে ছোট হাফেজ। চার্জশিটে অভিযুক্ত হাফিজুর রহমান ওরফে ছোট হাফেজকে পলাতক দেখানো হয়েছে।
মামলার অভিযোগে জানা গেছে, অবসরপ্রাপ্ত ল্যান্স কর্পোরাল আব্দুর রহিমের জামাতা শহরের খড়কি কবরস্থান পাড়ার আব্বাসীয়া নুরানী মাদ্রাসার পাশে একটি জমি কেনেন। এসময় তার জামাতার কাছে ভুট্টো ও তার লোকেরা এক লাখ ২০ হাজার টাকা চাঁদা দাবি করেছিল। ওই সময় ভয়ে তাকে চাঁদার পাঁচ হাজার টাকা দেয়া হয়েছিল।
২০১৯ সালের ২৮ নভেম্বর এ জমিতে বাড়ি নির্মাণের কাজ শুরু করার পর ভুট্টো আব্দুর রহিমের কাছে চাঁদা দাবি করেন। চলতি বছরের ১৯ ফেব্রæয়ারি আসামিরা নির্মাণাধীন বাড়িতে এসে আব্দুর রহিমের কাছে ফের চাঁদা দাবি করে। তিনি চাঁদা দিতে অস্বীকার কারায় আসামিরা তাকে মারপিট করে। এ ঘটনায় আব্দুর রহিম চাঁদাবাজির অভিযোগে কোতোয়ালী থানায় একটি মামলা করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft