বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বাঘারপাড়ায় জমি নিয়ে বিরোধে আ’লীগ নেতাসহ ৪ জন আহত
সাতজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে
বাঘারপাড়া (যশোর) অফিস
Published : Wednesday, 17 June, 2020 at 10:27 PM
বাঘারপাড়ায় জমি নিয়ে বিরোধে আ’লীগ নেতাসহ ৪ জন আহতযশোরের বাঘারপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে উপজেলা আওয়ামী লীগ নেতাসহ চারজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার বাসুয়াড়ী ইউনিয়নের দেবীনগর গ্রামে। আহতদের তিনজনকে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও একজনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, দেবীনগর সার্বজনীন মন্দিরের ৩৫ শতক জমি নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি হরিপদ রায় ও আওয়ামী লীগ নেতা মাখন ঘোষের সাথে দ্ব›দ্ব চলে আসছে। মাখন লাল ঘোষের দাবি মন্দিরের জমি রয়েছে ১৬ শতক আর বাকি ১৯ শতক তার। এ নিয়ে আদালতে মামলাও বিচারাধীন। সম্প্রতি  হরিপদ রায় বিবদমান জমির বেশ কয়েকটি কাঁঠাল কেটে নেন। যে কারণে নতুন করে গন্ডগোলের সৃষ্টি হয়। বিষয়টি থানা পুলিশ পর্যন্ত গড়ায়।
বুধবার দুপুরে থানার একজন এসআই সেখানে যেয়ে দু’পক্ষকে নিবৃত করে আসেন। কিন্তু, তিনি চলে আসার কিছু সময় পর দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মাখন লাল ঘোষ তার হাতে থাকা দা দিয়ে হরিপদ রায়ের (৭৩) মাথায় আঘাত করেন। এসময় হরিপদ রায়ের পক্ষে নীল কমল ঘোষ (৪২), প্রান্ত রায় (৩০), সুব্রত ঘোষ (১৭) এগিয়ে আসলে তাদেরকেও ধারাল অস্ত্র দিয়ে আঘাত করেন মাখন ঘোষের কাকা দেব কুমার ঘোষ, ভাই গণেষ ঘোষ, মেয়ে এপি ঘোষ, জামাতা জয়দেব ঘোষসহ ৮/১০ জন।
স্থানীয়রা থানায় সংবাদ দিলে এসআই তোবারক ও সাঈদ ঘটনাস্থলে পৌঁছে আহতদের বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেন এবং উভয় পক্ষের সাতজনকে পুলিশ হেফাজতে নেন। আহতদের মধ্যে নীল কমল ঘোষ, প্রান্ত রায় ও  সুব্রত ঘোষকে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি হরিপদ রায়ের অবস্থা গুরুতর হওয়ায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
বাঘারপাড়া থানার ওসি সৈয়দ আল-মামুন জানান, এ ঘটনায় দু’পক্ষের সাতজনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft