মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে নিখোঁজ ছাত্রদল নেতা মণিরামপুরে র‌্যাবের হাতে আটক
কাগজ সংবাদ
Published : Thursday, 18 June, 2020 at 10:08 PM
যশোরে নিখোঁজ ছাত্রদল নেতা মণিরামপুরে র‌্যাবের হাতে আটকমণিরামপুর উপজেলার চিনেটোলা বাজার থেকে অস্ত্রসহ দু’জনকে আটক করেছে র‌্যাব-৬ যশোরের সদস্যরা। আটকদের মধ্যে একজন যশোরে নিখোঁজ হওয়া ছাত্রদল নেতা ইব্রাহিম বলে দাবি করেছেন তার পরিবার। দু’জনের আটকের বিষয়ে মণিরামপুর থানায় অস্ত্র ও  ডাকাতি প্রস্ততির মামলা হয়েছে বলে জানিয়েছেন মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম।
এর আগে বৃহস্পতিবার যশোর জেলা ছাত্রদলের পক্ষ থেকে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে নিখোঁজ ইব্রাহিমের সন্ধানের দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়। বিকেল চারটায় একই দাবিতে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে ইব্রাহিমকে অক্ষত ফেরতের দাবি জানায় সদর উপজেলা ছাত্রদল। এছাড়া, ইব্রাহিমের নিখোঁজের বিষয়ে ঝিকরগাছা থানায় জিডিও করা হয়।
যশোর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পী জানান, ইব্রাহিমের সন্ধান পাওয়া গেছে। তিনি এখন মণিরামপুর থানায় রয়েছেন। পরিবারের সদস্যরা সেখানে গিয়েছেন।
এ বিষয়ে মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, ‘বৃহস্পতিবার রাতে র‌্যাব থেকে আমাদেরকে অস্ত্রসহ দু’জন আসামি দিয়েছে। এদের একজন ইব্রাহিম অপরজন রিপন। তারা দু’জনেই যশোর সদর উপজেলার বাসিন্দা।’
ওসি আরও জানান, আটকদের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে। ডাকাতি প্রস্তুতির সময় মণিরামপুরের চিনেটোলা বাজার থেকে তাদেরকে আটক দেখানো হয়েছে।
ইব্রাহিমের পরিবারের দাবি, গত ১৩ জুন শনিবার সন্ধায় তাদের বাড়ি সংলগ্ন লাউজানি বাজার থেকে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর একদল সদস্য ইব্রাহিমসহ দু’জনকে মাইক্রোবাসে করে জোরপূর্বক উঠিয়ে নিয়ে যায়। এবিষয়ে আইনশৃংখলা বাহিনীর সদস্যদের সাথে যোগাযোগ করা হলে সকলেই তা অস্বীকার করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft