শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
জহুরপুরের ভাটাশ্রমিক রাজিয়া হত্যায় স্বামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি
কাগজ সংবাদ
Published : Thursday, 18 June, 2020 at 10:41 PM
জহুরপুরের ভাটাশ্রমিক রাজিয়া হত্যায় স্বামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দিযশোরের বাঘারপাড়া উপজেলার খাজুরার জহুরপুরের ইটভাটার শ্রমিক রাজিয়া খাতুনকে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন তার স্বামী শহিদ বিশ্বাস। সাবেক স্বামীর সাথে রাজিয়ার কথা বলাকে কেন্দ্র করেই তাকে পিটিয়ে হত্যা করেছে বলে জানিয়েছে তিনি। তিনি যশোর সদরের পাগলাদহ গ্রামের মোজাহার বিশ্বাসের ছেলে ও জহুরপুর মেসার্স লস্কর ব্রিকসের শ্রমিক।
শহিদ বিশ্বাস জানিয়েছেন, তিনি ওয়েলডিং সপে কাজ করতেন। তার স্ত্রী-সন্তান আছে। বেশ কয়েক মাস আগে ঝিকরগাছার ইটভাটা শ্রমিক রাজিয়ার সাথে তার প্রেমের সম্পর্ক হয়। তিন মাস আগে তিনি রাজিয়াকে বিয়ে করে জহুরপুর মেসার্স লস্কর ভাটায় কাজ পাইয়ে দেন। কিছুদিন যেতে না যেতে রাজিয়া তার সাবেক স্বামীর সাথে মোবাইল ফোনে কথা বলা শুরু করেন। বিষয়টি তিনি জানতে পেরে রাজিয়াকে নিষেধ করেন। এ নিয়ে তাদের মধ্যে মতবিরোধ দেখা দেয়। গত ১৫ জুন রাত ১০টার দিকে রাজিয়া মোবাইল ফোনে তার সাবেক স্বামীর সাথে কথা বলার সময় শহিদ বুঝে ফেলেন। এ নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে শহিদ তাকে মারপিট করেন। রাজিয়া বটি দিয়ে শহিদকে কয়েকটি কোপ দেন। গভীর রাতে রাজিয়া আবারও তার সাবেক স্বামীর সাথে মোবাইলে কথা বলছিলেন। এসময় শহিদ বাঁশের লাঠি দিয়ে রাজিয়াকে বেধড়ক মরপিট করেন। রাজিয়া ঘর ঘর থেকে বের হয়ে একটি গাছের গোড়ায় বসে ছিলেন। কিছু পরে শহিদ যেয়ে দেখেন তিনি মারা গেছেন।
এ দিকে, রাজিয়াকে হত্যার অভিযোগে তার পিতা মণিরামপুরের রসুলপুর গ্রামের বাসিন্দা জালাল মোড়ল বাঘারপাড়া থানায় অপরিচিত ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ হত্যার সাথে জড়িত সন্দেহে নিহতের স্বামী শহিদকে আটক করে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করার পর ওই জবানবন্দি দিয়েছেন শহিদ।
জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম আসামির জবানবন্দি গ্রহণ শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft