রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিশু অপহরণে শিক্ষকের নামে চার্জশিট
কাগজ সংবাদ
Published : Friday, 19 June, 2020 at 10:31 PM
শিশু অপহরণে শিক্ষকের নামে চার্জশিটযশোর সদর উপজেলার রামনগর দক্ষিণ পাড়ার এক স্কুলশিক্ষার্থীকে (১৩) অপহরণের অভিযোগে কোচিং সেন্টারের শিক্ষক লালন হোসেনসহ তিনজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দিয়েছে পুলিশ। যশোর কোতোয়ালী মডেল থানার এসআই মাইনুল আহসান যশোর আমলী আদালতে চার্জশিটটি জমা দেন।
চার্জশিটে যাদেরকে আসামি করা হয়েছে তারা হলেন রামনগর পুকুরক‚ল সরদার পাড়ার বর্তমানে রাজারহাট পটুয়াপাড়া নাফিশাহ জামে মসজিদের সামনে রাজ্জাক খন্দকারের ছেলে লালন হোসেন, পুকুরক‚ল সরদার পাড়ার সাখাওয়াত ওরফে সাকা হাওলাদারের ছেলে আসাদ হোসেন ও তার সহোদর আহাদ আলী।
যশোর সদর উপজেলার রামনগর দক্ষিণপাড়ার এক ব্যক্তি ওই মামলাটি দায়ের করেন। মামলায় তিনি অভিযোগ করেন তার অস্টম শ্রেণিতে পড়া কন্যা রামনগর নামেজ সরদার মাধ্যমিক বিদ্যালয়ে অস্টম শ্রেণিতে লেখাপড়া করে। রামনগর স্কুল এন্ড ইউনিটি লার্ণিং পয়েন্টস কোচিং সেন্টারের শিক্ষক বিবাহিত লালন হোসেন তাকে উত্যক্ত করতেন এবং বিয়ের প্রস্তাব দিতেন। গত বছর ২১ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় চাচা আব্দুল মজিদ মোল্যার বাড়িতে যাওয়ার সময় উক্ত শিক্ষক অন্যান্য আসামিদের সহযোগিতায় শিক্ষার্থীকে অপহরণ করে মাইক্রোবাসে তুলে নিয়ে চলে যায়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft