শনিবার, ২৫ জুন, ২০২২
ক্রীড়া সংবাদ
চেলসি-আর্সেনাল-ম্যানইউর সহজ জয়
ক্রীড়া ডেস্ক :
Published : Sunday, 5 July, 2020 at 10:41 AM
চেলসি-আর্সেনাল-ম্যানইউর সহজ জয়চ্যাম্পিয়ন্স লিগের হিসেব নিকেশ সামনে রেখে দারুণ লড়াই হচ্ছে চ্যাম্পিয়ন লিভারপুলের পরের অবস্থানে থাকা দলগুলোর। শনিবার রাতে সহজ জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড, চেলসি আর আর্সেনাল।
ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ম্যাসন গ্রিনউডের জোড়া গোলে ভর করে বোর্নমাউথকে ৫-২ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের ২৯ আর ৫৪ মিনিটে গোল পান গ্রিনউড। ৩৫ মিনিটে পেনাল্টি থেকে মার্কাস রাশফোর্ড, প্রথমার্ধের অতিরিক্ত সময়ে অ্যান্থনি মার্শাল আর ৫৯ মিনিটে ফ্রি কিক থেকে গোল করেন ব্রুনো ফার্নান্দেস।
অথচ শুরুতে এগিয়ে গিয়েছিল বোর্নমাউথই। ম্যাচের ১৬ মিনিটে দলকে এগিয়ে নেন জুনিয়র স্ট্যানিসলাস। ৪৯ মিনিটে স্পট কিক থেকে দলের দ্বিতীয় গোল করেন জসুয়া কিং। তখন ম্যাচের সমীকরণ ছিল ৩-২। তবে ৫ মিনিটের ব্যবধানে দুই গোল করে বড় জয় নিশ্চিত করে ফেলে ম্যানইউ।
এদিকে উলভসের মাঠে ২-০ গোলের জয় পেয়েছে আর্সেনাল। ম্যাচের ৪৩ মিনিটে বোকাইয়ো সাকা আর ৮৬ মিনিটে গোল করেন আলেজান্দ্রা ল্যাকাজেতে।
দিনের আরেক ম্যাচে ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ওয়াটফোর্ডকে ৩-০ উড়িয়ে দিয়েছে চেলসি। ২৮ মিনিটে দলকে এগিয়ে নেন অলিভার জিরু। ৪৩ মিনিটে স্পট কিক থেকে ব্যবধান দ্বিগুণ করেন উইলিয়ান। ম্যাচের অতিরিক্ত সময়ে আরও এক গোল করে ওয়াটফোর্ডের কফিনে শেষ পেরেক ঠুকে দেন রস বার্কলি।
এতে ৩৩ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থান ধরে রেখেছে চেলসি। সমান ম্যাচে দুই পয়েন্ট পিছিয়ে পঞ্চম স্থানে ম্যানইউ। উলভস ৫২ আর আর্সেনাল ৪৯ পয়েন্ট নিয়ে আছে যথাক্রমে ষষ্ঠ ও সপ্তম অবস্থানে। পয়েন্ট তালিকার শীর্ষ চার দল খেলবে আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft