বুধবার, ০৩ মার্চ, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শ্রীপুরে মা, ভাই-বোনকে কুপিয়ে ছিনতাই
শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি
Published : Monday, 6 July, 2020 at 12:30 AM
শ্রীপুরে মা, ভাই-বোনকে কুপিয়ে ছিনতাইমাগুরার শ্রীপুর উপজেলার সোনাতুন্দি গ্রামে শনিবার সকালে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। প্রকাশ্য দিবালোকে ছিনতাইকারীরা অস্ত্রের মুখে জিম্মি করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী তাসনিয়া জামান স্বর্ণা (২১), তার ছোট ভাই সাব্বির হোসেন (১৯) ও তার মা রোকেয়া বেগম (৫২) কে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে নগদ ৮০ হাজার টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান একটি মোবাইল ফোন সেট ছিনতাই করেছে বলে ভুক্তভোগীরা অভিযোগ করেছেন। ঘটনার পর পুলিশ ছিনতাইকৃত একটি মোবাইল ফোন সেট, পার্স, কিছু টাকা ও শিক্ষার্থীর পরিচয়পত্রসহ ওই গ্রামের চিহ্নিত সন্ত্রাসী, ইয়াবা বিক্রেতা ইরাদ আলী (২০) ও রায়হান মোল্লা (৪৫) নামে দু’ছিনতাইকারীকে আটক করেছে।
ভুক্তভোগীরা জানান, ঘটনার দিন সকাল ১০টার দিকে তারা তিনজন অটোবাইকে করে ল্যাপটপ ও ঈদের কেনাকাটার জন্যে মাগুরার উদ্দেশ্যে যাত্রা করেন। পথিমধ্যে ওই গ্রামের আবু বিশ্বাসের দোকানের সামনে পৌঁছালে পূর্ব থেকে ওৎপেতে থাকা সোনাতুন্দি গ্রামের ইয়াবা ব্যবসায়ী ও মাদকসেবী রায়হান ওরফে রাহেন, ইরাদ, আকিদ, তাহিদসহ বেশ কয়েকজন উচ্ছৃঙ্খল যুবক চলন্ত গাড়িকে গতিরোধ করে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে তাদের লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে নগদ ৮০ হাজার টাকা, দু’টি দামি মোবাইল ফোন সেট ও স্বর্ণালংকার ছিনতাই করে সরে পড়ে। আহতের মধ্যে সাব্বির হোসেনকে মুমূর্ষ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
সংবাদ পেয়ে শ্রীপুর থানার ওসি আলী আহমেদ মাসুদের নির্দেশে এসআই প্রণয় ও এএসআই মোস্তফা কামাল ওই এলাকায় অভিযান পরিচালনা করে সোনাতুন্দি গ্রামের ইমান উদ্দিনের পুত্র রায়হান ওরফে রাহেন মোল্লা ও আব্দুস সালাম বিশ্বাস ওরফে সানার পুত্র ইরাদ আলীকে আটক করতে সক্ষম হন ।
এবিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ছিনতাইয়ের সংবাদ শোনামাত্রই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুষ্কৃতকারীদের মধ্যে ঘটনার সাথে জড়িত থাকা দু’জনকে আটক করতে সক্ষম হয়েছে এবং বাকিদের আটকের বিষয়ে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। এবিষয়ে শ্রীপুর থানায় মামলা হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft