শনিবার, ২৫ জুন, ২০২২
সারাদেশ
রাতে ভাতিজাকে জবাই, ভোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত চাচা
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Wednesday, 8 July, 2020 at 2:59 PM
রাতে ভাতিজাকে জবাই, ভোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত চাচাচট্টগ্রাম নগরের ডবলমুরিং থানা এলাকায় ৩ বছরের শিশু মেহরাবকে জবাই করে হত্যার ঘটনায় তার চাচা জসিম উদ্দিন রাজু (৩২) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।
বুধবার (৮ জুলাই) ভোরে ডবলমুরিং থানাধীন পাহাড়তলী ঝর্ণাপাড়ার জোড় ডেবার পূর্ব পাড়ে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি কার্তুজ, একটি ছুরি ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে ডবলমুরিং থানা পুলিশ।
পুলিশ জানিয়েছে, গতকাল রাতে হাজীপাড়ার জলিল ম্যানসন বাড়িতে আসামি জসিম উদ্দিন রাজুর সঙ্গে তার ছোট ভাই রাশেদের বউ নিলু আকতারের ঝগড়া হয়। এ সময় রাজু আপন ভাতিজা শিশু মেহরাবকে (৩) ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত ১২টার দিকে শিশু মেহরাবের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়। পরে ভোর রাতে ডবলমুরিং থানাধীন পাহাড়তলী ঝর্ণাপাড়ার জোড় ডেবার পূর্ব পাড়ে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রাজু নিহত হন।
ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জহির হোসেন এ প্রতিবেদককে বলেন, ‘শিশু মেহরাব খুনে জড়িত আসামি রাজুকে গ্রেফতারের জন্য পাহাড়তলীর ঝর্ণাপাড়ায় গেলে সে ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে রাজুকে গুলিবিদ্ধ অবস্থায় সেখানে পড়ে থাকতে দেখা যায়। আহত জসিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।’




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft