শুক্রবার, ০৫ মার্চ, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
পরাজয় জেনেই মাঠ ছেড়েছে বিএনপি: শাহীন
আব্দুল্লাহ আল ফুয়াদ, কেশবপুর
Published : Wednesday, 8 July, 2020 at 10:48 PM
পরাজয় জেনেই মাঠ ছেড়েছে বিএনপি: শাহীনকেশবপুর সংসদীয় আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও দলের  জেলা সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, নির্বাচনে নিশ্চিত হার জেনেই মাঠ ছেড়ে দিয়েছে বিএনপি। তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের দল। মানুষের সুখ-দুঃখে আওয়ামী লীগ পাশে ছিল এবং থাকবে। সে কারণে তিনি তাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়ী করার জন্যে কেশবপুরবাসীর প্রতি আহŸান জানান।
বুধবার বিকেলে মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরিউক্ত কথা বলেন।
স্থানীয় শ্রীফলা বাজারে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম সরোয়ার। এতে বিশেষ অতিথি ছিলেন দলের কেশবপুর উপজেলা সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, সহসভাপতি এইচ এম আমির হোসেন, মণিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, যশোর সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহিত কুমার নাথ, কেশবপুর পৌর কমিটির যুগ্ম আহŸায়ক অ্যাডভোকেট মিলন মিত্র, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ জামান খান, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক রমেশ দত্ত এবং উপজেলা যুবলীগ নেতা এম এ হাসান।
একইদিন বিকেলে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার মজিদপুর ইউনিয়নের শ্রীরামপুর বাজার প্রতাপপুর বাজার, দেওলি মোড়, আটন্ডা মোড় ও ভান্ডারখোলা ইউনিয়নের তেঘরি বাজার, ভান্ডারখোলা বাজার, বাউশলা বাজারে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।  




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft