বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১
সারাদেশ
করোনার উপর্সগ নিয়ে ফেনীতে আইনজীবীর মৃত্যু
ফেনী সংবাদদাতা :
Published : Thursday, 9 July, 2020 at 11:48 AM
করোনার উপর্সগ নিয়ে ফেনীতে আইনজীবীর মৃত্যুকরোনার উপর্সগ শ্বাসকষ্ট নিয়ে ফেনী জেলা আইনজীবী সমিতির সদস্য এডভোকেট মিজানুর রহমান ফিরোজ (৩৮) মারা গেছেন। বুধবার (৮ জুলাই) সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি ফেনীর দাগনভূঞা উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের কোরবানপুর গ্রামের আবুল খায়েরের বড় ছেলে।
ফিরোজের চাচা সুজাতপুর হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক ও দৈনিক যুগান্তরের দাগনভূঞা প্রতিনিধি সাংবাদিক আবু তাহের আজাদ জানান, কয়েকদিন আগে করোনার উপর্সগ শ্বাসকষ্ট নিয়ে এডভোকেট মিজানুর রহমান ফিরোজ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে তার মৃত্যু হয়।
রাত ১২টায় কুমিল্লা থেকে ফিরোজের লাশ নিয়ে তার পরিবার রওয়ানা হয়, রাত ৩টায় স্বল্প পরিসরে স্বাস্থ্যবিধি মেনে পারিবারিকভাবে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তার এক বছর বয়সী কন্যা সন্তান রয়েছে।
ফেনী জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সম্পাদক তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। তারা তার পরিবারের প্রতি সমবেদনা জানান। সবাইকে তার জন্য দোয়া করার বিশেষ অনুরোধ করেন।
প্রসঙ্গত, ২০১৬ সালে এডভোকেট মিজানুর রহমান ফিরোজ ফেনী জেলা আইনজীবী সমিতির সদস্য হিসেবে যোগদান করেন। তিনি সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড. ইউসুফ আলমগীর চৌধুরীর সাথে কাজ শুরু করেন।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft