বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
জাতীয়
আদালতে ডা. সাবরিনা, রিমান্ড চায় পুলিশ
কাগজ ডেস্ক :
Published : Monday, 13 July, 2020 at 12:03 PM
আদালতে ডা. সাবরিনা, রিমান্ড চায় পুলিশজাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের কার্ডিয়াক সার্জারি বিভাগের সদ্য বরখাস্ত রেজিস্ট্রার ও কার্ডিয়াক সার্জন ডা. সাবরিনা এ চৌধুরীরকে সোমবার (১৩ জুলাই) সকালে আদালতে নেওয়া হয়েছে। তার চার দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।
এর আগে রোববার (১২ জুলাই) দুপুরে ডা. সাবরিনা এ চৌধুরীকে আটক করে তেজগাঁও থানা পুলিশ। পরে করোনা পরীক্ষায় জালিয়াতিসহ চার মামলায় গ্রেপ্তার দেখানো হয় ইভেন্ট ম্যানেজমেন্ট ও ঠিকাদারি প্রতিষ্ঠান জেকেজি হেলথ কেয়ার ও ওভাল গ্রুপের চেয়ারম্যান ডা. সাবরিনাকে।
ডা. সাবরিনা শারমিন হুসাইন ওরফে ডা. সাবরিনা এ চৌধুরী ওরফে সাবরিনা আরিফ চৌধুরী ওরফে সাবরিনা মিষ্টি চৌধুরী জেকেজি হেলথ কেয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আরিফুল হক চৌধুরীর চতুর্থ স্ত্রী।
ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপকমিশনার হারুন অর রশীদ জেকেজি গ্রুপের চেয়ারম্যান ডা. সাবরিনার গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, করোনা সনদ জালিয়াতিসহ বিভিন্ন অভিযোগে তেজগাঁও থানায় করা মামলাগুলোয় (চার মামলা) তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।
উল্লেখ্য, গত ২৩ জুন করোনার মনগড়া সনদ দেওয়া, জালিয়াতি ও প্রতারণার অভিযোগে তেজগাঁও থানা পুলিশ আরিফসহ ৬ জনকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারের পর থানা-হাজতে থাকা অবস্থায় আরিফুরের ক্যাডার বাহিনী ভাঙচুর ও হামলা করে থানায়। মারধর করে পুলিশকেও। এসব ঘটনায় মোট চারটি মামলা দায়ের করা হয়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft