সোমবার, ০৮ মার্চ, ২০২১
সারাদেশ
গোপালগঞ্জে করোনায় সংবাদকর্মীর মৃত্যু
গোপালগঞ্জ প্রতিনিধি :
Published : Tuesday, 14 July, 2020 at 3:06 PM
গোপালগঞ্জে করোনায় সংবাদকর্মীর মৃত্যুগোপালগঞ্জের মুকসুদপুরে করোনায় আক্রান্ত হয়ে ওমর আলী (৪৮) নামে এক সংবাদকর্মীর মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে ১৯ জনের মৃত্যু হলো। সোমবার (১৩ জুলাই) রাতে ফ‌রিদপুর মে‌ডি‌ক‌্যাল ক‌লেজ হাসপাতা‌লে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মঙ্গলবার (১৪ জুলাই) সকাল সাড়ে ৯টায় মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদুর রহমান ওই ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
করোনায় মৃত্যুকরণকারী ওমর আলীর বাড়ি মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের কুলাকুনা গ্রামে। তিনি পাক্ষিক মুকসুদপুর সংবাদে কর্মরত ছিলেন।
ডা. মাহমুদুর রহমান জানান, বেশ কয়েকদিন আগে ওমর আলীর করোনা উপসর্গ জ্বর, সর্দি, কাশি ও শ্বাস কষ্ট দেখা দেয়। এরপর তিনি ৯ জুলাই নুমনা দেন এবং ১০ জুলাই তার রিপোর্টে করোনা পজেটিভ আসে। এরপর থেকে তিনি নিজ বাড়িতে আসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।
সোমবার বিকেলে তার শারীরিক অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডি‌কেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। নিহতের মরদেহ স্বাস্থ্যবিধি মেনে দাফনের জন্য ব্যবস্থা নেয়া হয়েছে।
প্রসঙ্গত, এর আগে জেলায় করোনা আক্রান্ত হয়ে ১৮ জনের মৃত্যু হয়। এর মধ্যে সদর উপজজেলায় ৬ জন, মুকসুদপুর উপজেলায় ৪ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ৪ জন, কামিযানী উপজেলায় ৩ জন ও কোটালীপাড়া উপজেলায় একজন রয়েছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft