রবিবার, ১৩ জুন, ২০২১
জাতীয়
চলে গেলেন টানা ৩৬ বছরের ইউপি চেয়ারম্যান আব্দুল আলী
সাতক্ষীরা প্রতিনিধি :
Published : Thursday, 30 July, 2020 at 10:51 AM
চলে গেলেন টানা ৩৬ বছরের ইউপি চেয়ারম্যান আব্দুল আলীসাতক্ষীরার তালা উপজেলার জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি ও তালা উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান প্রবীণ রাজনীতিবিদ জি.এম আব্দুল আলী মারা গেছেন। খুলনার গাজী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে তিনি মারা যান।
জি.এম আব্দুল আলী (৮৯) তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের দাশকাটি গ্রামের বাসিন্দা। তিনি টানা ৩৬ বছর খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। এছাড়া তৎকালীন তালা উপজেলা পরিষদ গঠনে নেতৃত্ব দেন তিনি। খলিলনগর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতাসহ অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠায় নেতৃত্ব দিয়েছেন জাতীয় পার্টির এই নেতা।
তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান এস.এম নজরুল ইসলাম জানান, বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। তার মৃত্যুতে শোকাহত গোটা জাতীয় পার্টি পরিবার। আজ (বৃহস্পতিবার) বিকেল সাড়ে ৩টায় খলিলনগর উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।
এদিকে প্রবীণ এই নেতার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, জাতীয় পার্টির সাবেক মন্ত্রী, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ দিদার বখত, তালা-কলারোয়া আসনের সংসদ সদস্য মোস্তফা লুৎফুল্লাহ্, সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু, তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি এসএম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক এসএম আলাউদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম জাহাঙ্গীর হাসানসহ জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতারা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft