বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
আজকের রাশিফল
পেটের সমস্যা থাকবে
Published : Friday, 31 July, 2020 at 9:44 AM
মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)
আজ চিন্তা বৃদ্ধি পাবে। সারাদিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু চিন্তা হতে পারে। প্রেমে বাধা থাকবে সঙ্গে আনন্দও থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। পেটের সমস্যা থাকবে।
বৃষ (এপ্রিল ২০-মে ২০)
নতুন কোনো সম্পর্কে হতে পারে। কর্মস্থানে একটু সাবধানে কাজ করুন, কোনো প্রকার আঘাত লাগতে পারে। বিবাহ সংক্রান্ত কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না।
মিথুন (মে ২১-জুন ২০)
আজ ভ্রমণ শুভ। বয়স্ক আত্মীয়দের অযৌক্তিক চাহিদা করা সম্ভবপর। প্রেম বিষয়ক ব্যাপারে বলশালী হওয়া এড়িয়ে চলুন। আজ আপনাদের প্রত্যেকের জন্যই অত্যন্ত সক্রিয় এবং অত্যন্ত সামাজিক দিন। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে।
কর্কট (জুন ২১-জুলাই ২২)
আপনার সময়টা ভালোই যাচ্ছে। যদি আপনি কোনো দলের নেতৃত্ব দিয়ে থাকেন সেক্ষেত্রে আপনার নেতৃত্ব আরো দৃঢ় হতে পারে। আপনার ভাগ্যে আপনার সঙ্গের ভাগ্য খুলবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
আজ আপনাকে অবাক করে দেয়া কোনো সুখবর আসতে পারে। তর্ক-বিতর্ক বিশেষ ভাবে এড়িয়ে চলুন। মায়ের দায়িত্ব পালন না করায় মতান্তর হতে পারে। সঙ্গীত চর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চ শিক্ষার ক্ষেত্রে সময়টা প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে।
কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)
অর্থ ব্যয় বাড়তে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। অপরের উপকার করতে গিয়ে বিপদ হতে পারে। মামলা মোকদ্দমা হওয়ার যোগ। আজ কোনো কাজের জন্য পরিবারের কাছে সুনাম অর্জন হবে। ক্রয় বিক্রয়ের কাজে আজ লাভ নাও হতে পারে।
তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)
শারীরিক সমস্যা বাড়তে পারে। বাড়িতে কোনো অতিথি আসতে পারে। অর্থনৈতিক সমস্যার সন্মুখীন হওয়ার আশঙ্কা রয়েছে। সমাজ সেবায় ব্যস্ত থাকতে হতে পারে। স্বামী-স্ত্রী মিলিত কোনো কাজে সফলতা পাবেন। প্রেমের ব্যপারে কোনো চিন্তা বাড়তে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।
বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)
আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। পড়াশোনার দিকে কোনো খারাপ কিছু ঘটতে পারে। কোনো কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসার দিকে কোনো মহাজনের সঙ্গে বিবাদ হতে পারে। আর্থিক ব্যাপারে কোনো সুবিধা পেতে পারেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি খুব উপযুক্ত। বিশেষ কোনো সুযোগে জীবনের ধারা বদলাতে পারে। দাম্পত্য কলহ মিটে গিয়ে সুখের দিন আসবে। ছেলে-মেয়েদের নিয়ে মুখ উজ্জ্বল হতে পারে। প্রেমের ব্যপারে কোনো চিন্তা বাড়তে পারে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
পড়াশোনার খুব ভালো সুযোগ হাতছাড়া হতে পারে। কাজের চাপে সংসারে অশান্তি। আজ বন্ধু বিচ্ছেদ হতে হতেও বেঁচে যাবেন। মা বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি সমাগম হতে পারে। চাকরিজীবীদের জন্য সময়টা অনুকূল। আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে। আজ সারাদিন ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গণ্ডগোল হতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
শরীর স্বাস্থ্য মোটামুটি থাকবে। উচ্চ এবং নিম্ন বিদ্যার্থীরা শুভফল লাভ করবে। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে। আজ সবার সঙ্গে খুব বুঝে কথা বলবেন, অপমানিত হওয়ার সম্ভাবনা আছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft