মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
করোনামুক্ত হয়ে ঈদের নামাজ পড়লেন মাশরাফি
কাগজ ডেস্ক :
Published : Saturday, 1 August, 2020 at 4:44 PM
করোনামুক্ত হয়ে ঈদের নামাজ পড়লেন মাশরাফিজাতীয় ক্রিকেট দলের সাবেক ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা মামা ও ভাইকে সাথে নিয়ে নড়াইল সদর উপজেলা পরিষদ জামে মসজিদে ঈদের নামাজ আদায় করলেন।
গত ২০ জুন করোনাভাইরাসে আক্রান্ত হন মাশরাফি। এরপর প্রায় ২০ থেকে ২২দিন করোনার সঙ্গে লড়াই করে অবশেষে সুস্থ হয়ে ওঠেন তিনি। তবে, সুস্থ হলেও এর আগে মসজিদে গিয়ে নামাজ আদায় করেননি তিনি। এই প্রথম মসজিদে গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে সবার সঙ্গে নামাজ আদায় করলেন তিনি।
নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা নিজের এলাকাবাসীসহ ভক্ত-সমর্থক সবাইকে ঈদের শুভেচ্ছা জানান। পাশাপাশি করোনার মহামারি থেকে সবাইকে সাবধানে থাকার জন্যও আহবান জানান।
করোনা ভাইরাসের কারণে ঈদের নামাজ ঈদগাহে অনুষ্ঠিত না হওয়ায় নড়াইলে কেন্দ্রীয় জামে মসজিদে সকাল সাড়ে ৭টায় ঈদ উল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত হয়। সেই জামাতেই অংশ নেন মাশরাফি।
জেলা আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট গোলাম নবী, মাশরাফির মামা নাহিদুল ইসলাম, ভাই সিজার, সরকারি কর্মকর্তা, রাজনীতিবিদসহ জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ এ মসজিদে ঈদের জামাতে অংশগ্রহণ করেন। নামাজে ইমামতি করেন মওলানা আব্দুর রশীদ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft