শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
আজকের রাশিফল
সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে
Published : Tuesday, 4 August, 2020 at 10:28 AM
জেনে নিন আজকের দিনটি কেমন যাবে আপনার
মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)
খেলাধূলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। আজ সারাদিন ব্যবসা গতানুগতিকভাবেই চলবে। ভাই-বোনের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ। মা-বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। আজ সকল কর্ম খুব বিচক্ষণ ভাবে করতে হবে। সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে।
বৃষ (এপ্রিল ২০-মে ২০)
আজ কোনো নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। উচ্চ বিদ্যার্থীদের সামনে ভাল যোগ আছে। বাড়ির সবাইকে নিয়ে ভ্রমণ। বিদ্যুৎ সংক্রান্ত জিনিস থেকে একটু সাবধান। আজ খুব বুঝে না চললে অযথা অর্থ ব্যয় হতে পারে। হঠাৎ কোনো আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভাল। বাড়ির বয়স্কদের চিকিৎসার জন্য ব্যয় বাড়বে।
মিথুন (মে ২১-জুন ২০)
শিল্পীদের জন্য আজ দিনটি অনকূল। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অর্থ ব্যয় হতে পারে। রাস্তায় বের হলেই বিপদ হতে পারে। বেঁচে থাকার ইচ্ছে থাকলে ভিড়ের মধ্যে না যাওয়াই ভালো। এই সময় ব্যবসায়ীদের কোনো কিছুতেই বিনিয়োগ করা ঠিক হবে না।
কর্কট (জুন ২১-জুলাই ২২)
আজ দিনটি ভালো কাটবে। ব্যবসার ক্ষেত্রেও আজ ভালো দিন। সাহিত্যিকদের জন্য দিনটি খুব শুভ। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। বাড়তি কোনো ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ হতে পারে, তাই ঘরে থাকাই ভালো।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফেঁসে যেতে পারেন। মানসিক কোনো উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনো সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।
কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)
সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। অপরের উপকার করতে গিয়ে বিপদ হতে পারে। মামলা-মোকদ্দমা হওয়ার যোগ। আজ কোনো কাজের জন্য পরিবারের কাছে সুনাম অর্জন হবে। ক্রয়-বিক্রয়ের কাজে আজ লাভ নাও হতে পারে। লাগাম ছাড়া আশায় অর্থ ব্যয় হতে পারে। ন্যায্য পাওনা আদায় না হওয়ায় নৈরাশ্য।
তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)
সকালের দিকে কোনো ভাল কাজ করেও বদনাম হতে পারে। বন্ধুদের প্ররোচনায় সায় দিলে বিপদ আসতে পারে। গুরুত্বপূর্ণ কাজ থাকলে সকালের দিকে মিটিয়ে নিন। দামি কোনো জিনিসপ্রাপ্তি হতে পারে। আপনার ক্রোধপূর্ণ আচরণে পারিবারিক অশান্তি বাধতে পারে। আজ কোনো জ্ঞানী মানুষের সান্নিধ্যে আপনার জ্ঞ্যানের পরিধি বাড়বে। অভিনয়ের সঙ্গে যুক্তদের সময় ভাল। শিক্ষায় বাধা আসতে পারে।
বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)
ভালো কাজে আশা ভঙ্গ হওয়ার জন্য মানসিক চাপ বাড়তে পারে। কোনো বিষয় নিয়ে খুব চিন্তিত থাকলে তা উপশম হতে পারে। আজ অতিরিক্ত পরিশ্রমে শারিরীক দুর্বলতা আসতে পারে। হঠাৎ আপনার কোনো স্বপ্ন পূর্ণ হতে পারে। ঋণ হওয়ার সম্ভাবনা। আজ আপনার সব কাজেই জয়লাভ হতে পারে। কোনো দুশ্চিন্তা আপনাকে নাজেহাল করতে পারে। শেয়ারে বিনিয়োগ করবেন না।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
আপনার মধুর ব্যবহারের জন্য শত্রুরা কোনো ক্ষতি করবে না। চাকরিতে বদলির যোগ দেখা যাচ্ছে। বাড়তি উপার্জনের জন্য স্ত্রীর উদ্যোগ। সন্তানদের কোনো বিশেষ কাজে পয়সা খরচ। আপনার কোনো বিশেষ প্রচেষ্টায় কর্মক্ষেত্রে উন্নতি। আজ অপরের জন্য টাকা পয়সা খরচ হতে পারে। খুব নিকট কারো সঙ্গে মনোমালিন্য হতে পারে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
কোনো কীটপতঙ্গ থেকে সাবধান থাকা দরকার। সামাজিক কোনো ভাল কাজের জন্য মানুষের প্রীতিলাভ করতে পারবেন। আজ লটারির চেষ্টা করতে পারেন। হঠাৎ কোনো কারণে মন উদাসীন হয়ে পড়বে। আজ মাতৃকূল থেকে সম্পত্তি পাওয়ার একটা যোগ দেখা যাচ্ছে। সন্তানদের পড়াশুনায় অমনোযোগ আপনাকে চিন্তায় ফেলতে পারে। আজ কারো সঙ্গে তর্কে যাবেন না।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
আজ বাড়িতে কোনো দামি জিনিস নষ্ট হতে পারে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে সমস্যা হতে পারে। কর্মে বদলির সম্ভাবনায় মানসিক চাপ। আয়-ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল। আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অশুভ সঙ্কেত থাকলেও তা গুরুজনের পরামর্শে মিটে যাবে। প্রতিবেশীর উস্কানিতে সংসারে সমস্যা হতে পারে। শত্রুপক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের উন্নতি লক্ষ করা যাচ্ছে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
রোগের জন্য কষ্ট বাড়তে পারে। বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি সমাগম হতে পারে। নিম্নবিদ্যার জন্য সময়টা খুব উপযুক্ত। চাকরিজীবীদের জন্য সময়টা অনুকূল। আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে। আজ সারাদিন ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গণ্ডগোল হতে পারে। মায়ের শরীরের জন্য খরচ বৃদ্ধি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft