বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১
ক্রীড়া সংবাদ
টাইগারদের সঙ্গে ভার্চ্যুয়াল মিটিংয়ে গ্যারি কারস্টেন
ক্রীড়া ডেস্ক :
Published : Tuesday, 4 August, 2020 at 3:55 PM
টাইগারদের সঙ্গে ভার্চ্যুয়াল মিটিংয়ে গ্যারি কারস্টেনকরোনা ভাইরাস মহামারির কারণে দীর্ঘদিন মাঠের ক্রিকেট থেকে দূরে টাইগাররা। তবে দলের কোচিং স্টাফদের সঙ্গে নিয়মিত অনলাইনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মিটিং করছেন তারা।
এবার সেই মিটিংয়ে যোগ দেবেন দক্ষিণ আফ্রিকার সাবেক ব্যাটসম্যান ও ভারতকে বিশ্বকাপ এনে দেওয়া কোচ গ্যারি কারস্টেন।
মঙ্গলবার (৪ আগস্ট) সাংবাদিকদের একথা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান। বুধবার (৫ আগস্ট) জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে কোচিং স্টাফদের মিটিংয়ে যোগ দেবেন কারস্টেন। মূলত টাইগারদের প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর আমন্ত্রণে সাবেক প্রোটিয়া ওপেনার মিটিংয়ে যুক্ত হচ্ছেন।  
আকরাম খান বলেন, ‘আগামীকাল কারস্টেনের সঙ্গে ক্রিকেটারদের মিটিং আছে। এটাতো কোচদের সঙ্গে হয়। তো আমরা ওকে আমন্ত্রণ জানিয়েছি। খেলোয়াড়রা যদি ওর কাছ থেকে কোনো আইডিয়া বা পরামর্শ নিতে পারে সেটা তাদের জন্য অনেক বড় একটা সুযোগ। পাঁচ মাস যাবত ক্রিকেট নেই। অনেকে প্রশ্ন করতে পারে। তাই ওর সঙ্গে জুমে গ্রুপ মিটিংয়ের ব্যবস্থা করে দিয়েছি। আগামীকালকে ওর সঙ্গে মিটিং। ’
এর আগে চন্ডিকা হাথুরুসিংহের বিদায়ের পর কারস্টেনই ছিলেন বিসিবি’র প্রথম পছন্দ। সেবার পারিবারিক কারণ দেখিয়ে রাজি হননি তিনি। তবে কোচ হতে রাজি না হলেও কোচ নিয়োগের প্রক্রিয়ায় জড়িত ছিলেন ভারতের বিশ্বকাপজয়ী কোচ। তার পরামর্শেই ২০১৮ সালের জুনে স্টিভ রোডসকে নিয়োগ দেয় বিসিবি। পরে বিশ্বকাপে ব্যর্থতার জেরে ইংলিশ কোচের সঙ্গে চুক্তি বাতিল করা হয়। স্বদেশী ডমিঙ্গোর সঙ্গেও কারস্টেনের বেশ ভালো সম্পর্ক।
আগামীকাল (৫ আগস্ট) বিকেল ৫টায় শুরু হবে এই ভার্চ্যুয়াল মিটিং। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft