রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
সড়ক দুর্ঘটনায় আহত যবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু
কাগজ ডেস্ক :
Published : Sunday, 9 August, 2020 at 10:56 AM
সড়ক দুর্ঘটনায় আহত যবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যুসড়ক দুর্ঘটনার আহত যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শিক্ষার্থী জাহিদ হাসানের মৃত্যু হয়েছে। শনিবার (৮ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি যান।
তার এই অকাল মৃত্যুতে যবিপ্রবির শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। জাহিদ হাসান চুয়াডাঙ্গা জেলার পদ্মবিলা ইউনিয়নের ধুতুরহাট গ্রামের ওয়ার্ড মেম্বার কামাল উদ্দিনের ছেলে। তিনি যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৬-১৭ সেশনের ছাত্র ছিলেন।
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আফিকুর রহমান অয়ন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গত বৃহস্পতিবার সকাল আনুমানিক সাড়ে ৯টায় মহেশপুর-খালিশপুর রোডে বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে। ব্যক্তিগত কাজে মোটরসাইকেলযোগে জাহিদ এবং তার দুই ছোট ভাই ফয়সাল আহমেদ ও আবু সাঈদ চুয়াডাঙ্গা থেকে যশোরে আসছিলেন। আসার পথে একইদিক থেকে আসা বালির ট্রাক পেছন থেকে তাদের ধাক্কা দিয়ে চলে যায়। দুর্ঘটনায় জাহিদের মাথায় চোটসহ পায়ের লিগামেন্ট ছিঁড়ে প্রচুর রক্তক্ষরণ হয়। বাকি দুজন হাত-পা ও মাথায় চোট পেলেও তাদের অবস্থা গুরুতর নয়।
জাহিদ হাসানের বাবা কামাল উদ্দিন জানান, গুরুতর আহত হওয়ার পর জাহিদকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করলে সেখানে তার চিকিৎসার অবনতি হলে ঢাকায় রেফার্ড করেছিলো চিকিৎসক। সড়ক দুর্ঘটনায় জাহিদের মাথার মস্তিষ্কে রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft