শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
সারাদেশ
রাজশাহীজুড়ে দুইশ ছাড়ালো করোনায় মৃতের সংখ্যা
ডাঃ মোঃ হাফিজুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
Published : Tuesday, 11 August, 2020 at 2:48 PM
রাজশাহীজুড়ে দুইশ ছাড়ালো করোনায় মৃতের সংখ্যারাজশাহী বিভাগজুড়ে প্রাণঘাতি করোনায় মৃতের সংখ্যা ২শ ছাড়ালো। গতকাল সোমবার মারা যান চারজন। এর মধ্যে তিনজনই বগুড়ার বাসিন্দা। অন্যজন রাজশাহীর। এনিয়ে বিভাগের আট জেলায় ২০২ জনের প্রাণ নিলো করোনা।
মঙ্গলবার দুপুরে বিভাগীয় স্বাস্থ্য দফতরের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত ২৪ ঘন্টায় রাজশাহীজুড়ে করোনা ধরা পড়েছে ১৬৩ জনের। এই সময়ের মধ্যে সুস্থ হয়েছেন ২৩৫ জন। তবে করোনায় এদিন প্রাণ হারিয়েছেন ৪ জন।
বিভাগে এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ১৪ হাজার ৫৬৭ জনের। এর মধ্যে সুস্থ হয়েছেন ৯ হাজার ১৪৯ জন। আর প্রাণ হারিয়েছেন ২০২ জন।
বিভাগে করোনার হটস্পট বগুড়া। এখানে করোনা ধরা পড়েছে ৫ হাজার ৩৯২ জনের। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ৯০ জনের। এই জেলায় করোনায় মৃতের সংখ্যা ১২২। এর মধ্যে ৩ জন মারা গেছেন গতকাল। এছাড়া এখানকার ৪ হাজার ১৮২ জন সুস্থ হয়েছেন।
রাজশাহী জেলায় করোনা শনাক্ত হয়েছে ৩ হাজার ৬৮৮ জনের। এর মধ্যে গত একদিনেই করোনা শনাক্ত হয়েছে ৫১ জনের। এই জেলায় করোনায় মারা গেছেন ৩০ জন। এর মধ্যে গতকাল এক জনের মৃত্যু হয়েছে।
সিরাজগঞ্জে করোনা ধরা পড়েছে এক হাজার ৬০২ জনের। এর মধ্যে সুস্থ হয়েছেন ৭৫৩ জন। এই জেলায় করোনায় প্রাণ গেছে ১১ জনের। নওগাঁয় এক হাজার ২ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ৮৭৪ জন। করোনায় মৃত্যু হয়েছে জেলায় ১৪ জনের। পাবনায় করোনা শনাক্ত হয়েছে ৮৮০ জনের। এর মধ্যে সুস্থ হয়েছেন ৬৬০ জন। এই জেলায় মারা গেছেন ৯ জন। জয়পুরহাটে করোনা শনাক্ত হয়েছে ৮১৯ জনের। এর মধ্যে সুস্থ হয়েছেন ২১১ জন। এই জেলায় প্রাণ হারিয়েছেন ৪ জন। নাটোরে করোনা ধরা পড়েছে ৬১৮ জনের। এর মধ্যে সুস্থ হয়েছেন ২৭৬ জন। মারা গেছেন ২ জন। এছাড়া চাঁপাইনবাবগঞ্জে করোনা শনাক্ত হয়েছে ৫৪৯ জনের। এর মধ্যে সুস্থ হয়েছেন ৩০২ জন। এই জেলায় ১০ জনের প্রাণ নিয়েছে করোনা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft