বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বেনাপোলে জমি দখলের অভিযোগে মামলা
কাগজ সংবাদ
Published : Tuesday, 11 August, 2020 at 10:00 PM
বেনাপোলে জমি দখলের অভিযোগে মামলাযশোরের বেনাপোলের মহিষাডাঙ্গা এলাকায় একটি জমি দখলে নিতে মরিয়া হয়ে উঠেছে স্থানীয় একটি চক্র। চক্রের সদস্যরা সম্প্রতি ভুক্তভোগী মহিউদ্দিনের বাড়িতে এসে লুটপাট চালায়। শেষে বাড়ির সবাইকে হত্যার হুমকি দিয়ে আগুন জ্বালিয়ে চলে যায়।
এব্যাপারে মহিউদ্দিন গত ৯ জুলাই সাতজনকে আসামি করে আদালতে একটি মামলা দায়ের করেন। মহিউদ্দিন ওই এলাকার মৃত আহম্মেদ আলীর ছেলে।
মামলার আসামিরা হলেন ওই এলাকার মৃত আহম্মেদ আলীর তিন ছেলে আব্দুল কাদের, আব্দুল গফুর ও মানজারুল ইসলাম, শিকড়ি গ্রামের মৃত নাজিম উদ্দিনের ছেলে তহিদুল ইসলাম ও খালিদ হাসান আরিফ, রামভদ্রপুর গ্রামের মৃত নবিছদ্দীন গাইনের ছেলে আকছেদ আলী ও মেছের গাজীর ছেলে দাউদ গাজী। বিষয়টি আমলে নিয়ে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইন সিআইডি পুলিশকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।
মামলায় বাদী উল্লেখ করেন, দীর্ঘ দিন ধরে আসামিরা বাদীর জমি দখলের চেষ্টা চালাচ্ছে। তার জেরে গত ২৪ জুলাই সকাল ১০টায় আসামিরা রড, শাবলসহ ধারাল অস্ত্র নিয়ে বাদীর বাড়িতে এসে লুটপাট চালায়। ঘরের আসবাবপত্র ভাংচুর করে ও সোনা-গহনা লুট করে। এতে তার এক লাখ ৬১ হাজার টাকার ক্ষতি হয়। পরে বাদীকে বেধড়ক মারপিট করে জখম করে। এরপর বাদীর রান্না ঘর ও গোয়াল ঘরে আগুন জালিয়ে দেয়। এতে তার আরও একলাখ ২০ হাজার টাকার ক্ষতি হয়। এসময় স্থানীয়রা এগিয়ে আসলে পরিবারের সবাইকে খুন ও গুমের হুমকি দিয়ে আসামিরা চলে যায়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft