বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০
সারাদেশ
চট্টগ্রামে আরো ১৪৯ জন করোনায় আক্রান্ত
মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Wednesday, 12 August, 2020 at 2:57 PM
চট্টগ্রামে আরো ১৪৯ জন করোনায় আক্রান্তচট্টগ্রাম মহানগরী ও জেলার বিভিন্ন উপজেলায় নতুন করে আরো ১৫৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
এর মধ্যে ৯৬ জন নগরের ও ৫৩ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের সরকারি-বেসরকারি ল্যাবসমূহে মোট ৮২৫ জনের নমুনা পরীক্ষা করে এই নতুন করোনা রোগী শনাক্ত হয়।
এ নিয়ে চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৫ হাজার ৪৯১ জন। এছাড়া গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে নতুন কোন মৃত্যুর ঘটনা ঘটেনি।
বুধবার (১২ আগস্ট) দুপুরে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় সর্বমোট ৮২৫ জনের করোনার নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১২৯ জনের নমুনা পরীক্ষা করে ৩৭ জন, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২১৮ জনের নমুনা পরীক্ষায় ৩২ জন, চট্টগ্রাম মেডিক‌্যাল কলেজ ল্যাবে ১৬২ জনের নমুনা পরীক্ষা করে ২৫ জন, চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৩২ জনের নমুনা পরীক্ষায় নগরের ৯ জন এবং কক্সবাজার মেডিক‌্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৮ জনের নমুনা পরীক্ষা করে একজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়।
এছাড়া, চট্টগ্রামের বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১২০ জনের নমুনা পরীক্ষা করে ২৬ জন এবং শেভরন ল্যাবে ৫৬ জনের নমুনা পরীক্ষায় নগরের ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে।
উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ৫৩ জনের মধ্যে বাঁশখালীতে এক, আনোয়ারায় ২, পটিয়ায় ২, বোয়ালখালীতে ৬, রাঙ্গুনিয়ায় ৪, রাউজানে ৮, ফটিকছড়িতে ১০, হাটহাজারীতে ১১, সন্দ্বীপে ৪, মিরসরাইয়ে ২ ও সীতাকুণ্ডে ৩ জন রয়েছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft