শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
নারী ও শিশু নির্যাতন মামলার আসামি প্রকাশ্যে
স্টাফ রিপোর্টার, অভয়নগর (যশোর) :
Published : Wednesday, 12 August, 2020 at 2:55 PM

নারী ও শিশু নির্যাতন মামলার আসামি প্রকাশ্যেযশোরের অভয়নগরে নারী ও শিশু নির্যাতন মামলার আসামি আমিনুল মল্লিক সুমন (৩৫) প্রকাশ্যে ঘোরাফেরা করছে বলে অভিযোগ পাওয়া গেছে। মামলা তুলে নিতে বাদি পক্ষকে দিচ্ছে হুমকি-ধামকি। নিরাপত্তাহীনতায় ভুগছে বাদি পরিবার।
মামলা সূত্রে জানা গেছে, উপজেলার মশরহাটী গ্রামে আবুল হোসেনের মেয়ে শারমিন নাহার (১৬) ২০২০ সালে পূর্বাচল মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পাশ করে। আসামি একই উপজেলার নাউলি গ্রামের মৃত আনসার রহমান মল্লিকের ছেলে আমিনুল মল্লিক সুমন প্রায় তাকে প্রেমের প্রস্তাব দিত। প্রস্তাবে রাজি না হলে শারমিনকে তুলে নিয়ে যাবে বলে হুমিক দিত। এক পর্যায়ে গত ১৮ জুলাই সকাল আনুমানিক ১০ টার আমিনুল মল্লিক সুমন মশরহাটী গ্রামের ভৈরব সেতু হতে শারমিনকে একটি প্রাইভেট কার যোগে জোরপূর্বক তুলে নিয়ে যায়। এ ঘটনার পর থেকে বাদি পরিবার শারমিনকে খুঁজতে শুরু করে। না পেয়ে শারমিনের মা আমেনা বেগম বাদি হয়ে আমিনুল মল্লিক সুমন সহ ১/২ জনকে অজ্ঞাত আসামি দেখিয়ে নারী ও শিশু নির্যাতন দমন আনের ৭/৩০ ধারায় একটি মামলা দায়ের করেন। অভয়নগর থানার মামলা নং-২৩।
শারমিনের বড় ভাই কামরুল ইসলাম জানান, খোঁজাখুজির এক পর্যায়ে জানতে পারি শারমিনকে অপহরণ করে বাগেরহাট জেলার সাইনবোর্ড এলাকায় আটকে রাখা হয়েছে। গত ৬ আগস্ট বৃহস্পতিবার সাইনবোর্ড এলাকাবাসীর সহযোগিতায় নুরু গাজীর বাড়ি থেকে বোন শারমিনকে উদ্ধার করি। এসময় আমিনুল মল্লিক সুমন কৌশলে পালিয়ে যায়। এরপর থেকে অদ্যবধি আসামি আমিনুল প্রকাশ্যে ঘোরাফেরা করছে। মামলায় কিছু হবে না, পুলিশ আমার বিরুদ্ধে একশানে যাবে না বলে মোবাইলে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে।
মামলার বাদি আমেনা বেগম জানান, মামলা করে সমস্যায় আছি। আসামিরা প্রকাশ্যে ঘোরাফেরা করছে। বিভিন্ন  সময় ভয়ভীতি দিচ্ছে। চরম নিরাপত্তাহীনতার মধ্যে আছি।
এ ব্যাপারে অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার ম-ল জানান, আসামি পলাতক আছে। আটকে পুলিশি অভিযান অব্যাহত আছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft