বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০
ক্রীড়া সংবাদ
শেষ মুহুর্তের নাটকীয়তায় সেমিতে পিএসজি
ক্রীড়া ডেস্ক :
Published : Thursday, 13 August, 2020 at 10:11 AM
শেষ মুহুর্তের নাটকীয়তায় সেমিতে পিএসজিশেষ মুহুর্তের নাটকীয়তায় আটালান্টাকে ২-১ গোলে হারিয়ে সেমিতে পিএসজি। পর্তুগালের লিসবনে উয়েফা চ্যাম্পিয়নস লিগের প্রথম নকআউট কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয় পিএসজি এবং আটালান্টা।
নাটকীয়তায় ভরা ম্যাচে ১-০ গোলের ব্যবধানে পিছিয়ে পড়েও শেষ মুহুর্তে ৯০ ও ৯৩ মিনিটে জোড়া গোল করে ২-১ ব্যবধানে জিতে সেমিফাইনাল নিশ্চিত করে প্যারিস সেইন্ট জার্মেই।
ইউরো ক্লাব ইন্ডেক্স বলছিল কোয়ার্টার ফাইনালের এই ম্যাচে জয়ের সম্ভবনা দুই দলেরই প্রবল। একছত্র আধিপত্য দেখাতে পারবেনা কোনো দলই। দুই দলের মধ্যে ৪৭ দশমিক ০৩ শতাংশ জয়ের সম্ভবনা আটালান্টার আর ৫২ দশমিক ৯৭ শতাংশ জয়ের সম্ভবনা পিএসজির।
লিসবনে দেখা মিললো সেটাই। কমেন্টেটরের ভাষায় ‘চ্যাম্পিয়নস লিগ এট ইটস বেস্ট।’ ইতালির ইতিহাস গড়ে প্রথমবার চ্যাম্পিয়নস লিগ খেলতে এসে কোয়ার্টার ফাইনালে আটালান্টা। আর পিএসজির সঙ্গে ম্যাচের ৯০ মিনিট পর্যন্ত লড়াই। শেষ মুহুর্তে মার্কুইনেসের গোলে সমতায় আর চুপো মোটিংয়ের গোলে জয় নিশ্চিত। খাতা কলমে পিএসজি এগিয়ে থাকলেও ছেড়ে কথা বলেনি আটালান্টাও। পৃথিবীর সবচেয়ে রক্ষণাত্মক লিগে খেলেও মুড়ি মুড়কির মতো গোল করা আটালান্টা রুপকতা গড়েই ফেলেছিল। তবে শেষ মুহুর্তের দুই গোলে হাতছাড়া সেমি। ম্যাচের ৯০ মিনিট পর্যন্ত ১-০ গোলের ব্যবধানে এগিয়ে থাকা এরপর তিন মিনিটের নাটকীয়তা! আর পিএসজির জয়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft