মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
সারাদেশ
দৌলতদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নরু মন্ডল আর নেই
রাজবাড়ী প্রতিনিধি :
Published : Monday, 14 September, 2020 at 7:11 PM
দৌলতদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নরু মন্ডল আর নেইদৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মন্ডল (৫০) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না-লিলাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন।
১৪ সেপ্টেম্বর সোমবার ভোর ৬টার দিকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। ১৩ সেপ্টেম্বর রোববার রাত ৮টার দিকে তার তিনি হঠাৎ অসুস্থ হলে তাকে চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।
জানা যায়, আগামী ১০ অক্টোবর গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে অংশ নেয়ার কথা ছিল তার।
বেশ কিছু দিন ধরে লিভার সমস্যাসহ নানা ধরনের জটিল রোগে ভুগছিলেন নুরুল ইসলাম মন্ডল। গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডল ঘোড়া প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন।
পারিবারিক সূত্রে জানা যায়, গত রোববার গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীর সঙ্গে নুরুল ইসলাম মন্ডলও উপস্থিত ছিলেন। কিন্তু সেখানে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।
তাকে দ্রুত উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে নেয়া হয়। তিনি একটু সুস্থতাবোধ করলে তাকে বাড়িতে নেয়া হয়।
সন্ধ্যার পর থেকে তিনি ফের অসুস্থ হয়ে পড়লে রাত ৮টার দিকে সংকটাপন্ন অবস্থায় তাকে দ্রুত সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থেকে সোমবার ভোর ৫টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।
তিনি দুই স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য রাজনৈতিক সহকর্মী ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।
উল্লেখ্য, নুরুল ইসলাম মন্ডল দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সাবেক সদস্য ছিলেন। এর পর দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।
পরে তিনি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। কয়েক বছর আগে সন্ত্রাসীদের ছোড়া গুলি তার শরীরে লাগলে তাৎক্ষণিক চিকিৎসায় তিনি বেঁচে গেলেও নানান জটিল সমস্যায় ভুগছিলেন।
তার মৃতুতে শোক প্রকাশ করেছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ বিভিন্ন রাজনৈতিক নেতারা।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft