রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১
সারাদেশ
মাদকদের সাথে সম্পৃক্ত পুলিশ সদস্য চাকরি হারাবে : রাজশাহীর ডিআইজি
ডা: মো: হাফিজুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
Published : Tuesday, 15 September, 2020 at 4:48 PM
মাদকদের সাথে সম্পৃক্ত পুলিশ সদস্য চাকরি হারাবে : রাজশাহীর ডিআইজিমাদকের সঙ্গে সম্পৃক্ত পুলিশ সদস্যের চাকরি থাকবে না বলে মন্তব্য করেছেন পুলিশের রাজশাহী রেঞ্জের নবনিযুক্ত উপমহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন। মঙ্গলবার সকালে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।
সোমবার তিনি রাজশাহী রেঞ্জের দায়িত্ব নেন। শুরুতেই তিনি সাংবাদিকদের সঙ্গে পরিচিত হন এবং পরে বক্তব্য দেন। ডিআইজি বলেন, যদি কোন পুলিশ সদস্য মাদক গ্রহণ করে বা মাদকের সাথে কোনভাবে সংশ্লিষ্ট থাকেন তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
পুলিশে থাকার অধিকার তার নেই।
তিনি বলেন, পুলিশ সদস্য কোন অন্যায় করে ছাড় পাবে না। সেবা প্রত্যাশীদের সর্বোচ্চ সেবা দেয়া হবে। সংশ্লিষ্ট ইউনিট যদি ব্যবস্থা না নেয় তাহলে রেঞ্জ ডিআইজিকে জানালে ব্যবস্থা নেয়া হবে। সুষ্ঠু পুলিশিং ব্যবস্থা করতে তার সর্বোচ্চ প্রচেষ্টা থাকবে বলেও জানান তিনি।
আব্দুল বাতেন আরো বলেন, আমি অন্ততপক্ষে এটা নিশ্চিত করতে পারি যাতে রাজশাহী বিভাগের কোনো অন্যায় না হয়। ন্যায়বিচার আপনারা যথাযথ পান। কোনো পুলিশ সদস্যের বিরুদ্ধে ন্যায়বিচার লঙ্ঘন হলে তার বিরুদ্ধেও যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।
আব্দুল বাতেন গণ্যমাধ্যমকর্মীদের বলেন, আপনারা সত্য নিউজ করবেন। যাতে সেই নিউজের ভিত্তি ধরে আমরা ব্যবস্থা নিতে পারি।
মতবিনিময় সভায় রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি টিএম মোজাহিদুল ইসলাম, রাজশাহী জেলার পুলিশ সুপার মো: শহিদুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলমসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft