সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১
সারাদেশ
মহাদেবপুরে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে মারপিটের মামলায়
বহিস্কৃত উপজেলা ছাত্র লীগের সভাপতি রাজু ও দুই সহযোগি গ্রেফতার
মোফাজ্জল হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি :
Published : Wednesday, 16 September, 2020 at 4:36 PM
বহিস্কৃত উপজেলা ছাত্র লীগের সভাপতি রাজু ও দুই সহযোগি গ্রেফতারনওগাঁর মহাদেবপুর সদরের উপজেলা ছাত্র লীগের সভাপতি রাজু আহমেদের নেতৃত্বে চাঁদার দাবিতে একটি ব্যবসা প্রতিষ্ঠানে ব্যবসায়ীকে মারপিট ঘটনায় থানায় মামলা দায়েরের ১০দিন পর ছাত্র লীগের সভাপতি রাজু আহম্মেদ ও সহযোগি নয়নসহ ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে।
এদিকে চাঁদাবাজি ও মারপিটের ঘটনায় জেলা ছাত্র লীগের পক্ষ থেকে রাজুকে উপজেলা ছাত্র লীগের সভাপতি পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে ও তাকে স্থায়ী বহিস্কারের প্রক্রিয়া চলছে।
পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত ৫ সেপ্টেম্বর সন্ধ্যায় মহাদেবপুর উপজেলা সদরের আরএফএল ভিগো শোরুমের স্বত্বাধিকারী সোহেল রানা নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন। এ সময় উপজেলা ছাত্র লীগের সভাপতি রাজু আহম্মেদের নেতৃত্বে রাজুর সহযোগি নয়নসহ আরো ৬/৭ জন সোহেল রানার ব্যবসা প্রতিষ্ঠানে ভেতরে গিয়ে সিসি ক্যামের অফ করেন। এরপর রাজু ৪০ হাজার টাকা চাঁদাদাবি করেন। দাবিকৃত চাঁদার টাকা দিতে না চাইলে সোহেল রানাকে তার নিজ প্রতিষ্ঠানের ভেতর ব্যাপক মারপিট করেন এবং ক্যাশ থেকে নগদ দেড় লাখ টাকা, মোবাইল ফোন ও মোটরসাইকেলসহ সোহেল রানাকে জোড় পূর্বক তুলে নিয়ে যাওয়া হয় উপজেলা আওয়ামী লীগ অফিসের সামনে। সেখানেও লাঠিসোডা দিয়ে মারপিটের সময় স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে চিকিৎসা ভর্তি করে দেন। ঘটনায় উপজেলা ছাত্র লীগের সভাপতি রাজু আহম্মেদ ও তার সহযোগি নয়নসহ আরো ৬/৭ জনের বিরুদ্ধে মহাদেবপুর থানায় মামলা দায়ের করে।
নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার রাকিকুল আক্তার বলেন, রাজু ও তার সহযোগি নয়নসহ ৩জনকে মঙ্গলবার রাতে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft