রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
সারাদেশ
রাজশাহী জেলা পুলিশের সিসিটিভ ক্যামেরার মাধ্যমে
থানার কার্যক্রম মনিটরিং পদ্ধতির শুভ উদ্ধোধন
ডা: মো: হাফিজুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
Published : Wednesday, 16 September, 2020 at 4:47 PM
থানার কার্যক্রম মনিটরিং পদ্ধতির শুভ উদ্ধোধননিজের কার্যালয়ে বসেই আটটি থানায় চোখ রাখছেন রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মো: শহিদুল্লাহ। জেলার এই থানাগুলোতে ৬৪টি আইপি ক্যামেরা বসিয়ে এসপি সবকিছু নজরদারি শুরু করেছেন।
মঙ্গলবার সন্ধ্যায় রাজশাহীর পুলিশ সুপারের কার্যালয়ে স্থাপিত ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার মনিটরিং পদ্ধতির উদ্বোধন করেন পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি আবদুল বাতেন।
এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) টি এম মোজাহিদুল ইসলাম, বিপিএম, পিপিএম, রাজশাহী জেলার পুলিশ সুপার মো: মহিদুল্লাহ, বিপিএম, পিপিএম, রাজশাহী রেঞ্জের পুলিশ সুপার (ডিসিপ্লিন এন্ড এসিকিউশন) মো: আব্দুস সালাম, পুলিশ সুপার ( অপারেশন এন্ড ট্রাফিক) মো: মনিরুল ইসলাম এবং ইনসার্ভিস পুলিশ ট্রেনিং সেন্টারের কমন্ড্যান্ট মো: তরিকুল ইসলম সহ রাজশাহী জেলা পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ।
জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম বলেন, রাজশাহী জেলার আটটি থানায় সর্ব মোট ৬৪টি আইপি ক্যামেরা স্থাপন করা হয়েছে এবং এর মনিটরিং ডিসপ্লে পদ্ধতি পুলিশ সুপার কার্যালয়ে স্থাপন করা হয়েছে। এর ফলে পুলিশ সুপার কার্যালয় হতে থানার কার্যক্রম মনিটরিং করা সহজীকরণ হবে। থানা গুলোর কার্যক্রম গতিশীল হবে, তাৎক্ষনিক ভাবে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করা যাবে ও প্রযুক্তভিত্তিক আধুনিক পুলিশী ব্যবস্থা বেগবান হবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft