শনিবার, ০৮ মে, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বুধবার যশোরে নতুন করে চারজন আক্রান্ত, একজনের মৃত্যু
কাগজ সংবাদ
Published : Wednesday, 16 September, 2020 at 11:57 PM
বুধবার যশোরে নতুন করে চারজন
আক্রান্ত, একজনের মৃত্যুবুধবার যশোরে আরও চারজন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সদর উপজেলায় দু’জন। এছাড়া, অভয়নগরে এক ও মণিরামপুরে একজন রয়েছে। এদিকে, যশোর মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে  মুরালী দাশ (৮০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তার বাড়ি ঝিনাইদহের মহেশপুর উপজেলার গোপালপুর গ্রামে।
সিভিল সার্জান শেখ আবু শাহীন জানান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টার থেকে ১৭ টি ফলাফলের মধ্যে চারটি পজিটিভ শনাক্ত হয়েছে। যশোরে এ পর্যন্ত মোট শনাক্ত হয়েছেন তিন হাজার ছয়শ’ ৮৩ জন। সুস্থ হয়েছেন দু’হাজার চারশ’ ৬৬। মৃত্যু হয়েছে ৪৩ জনের।
সিভিল সার্জন কার্যালয়ের মিডিয়া ফোকাল পার্সন ডাক্তার রেহেনেওয়াজ রনি জানান, নতুন আক্রান্তদের বাড়ি লকডাউনসহ অন্যান্য কার্যক্রম পরিচালনার জন্যে তালিকা স্থানীয় প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়েছে।  বুধবার আক্রান্তরা হলেন, রেলস্টেশন এলাকার পুরুষ (২৯), চাঁচড়ার পুরুষ (৫০), অভয়নগরের শংকরপাশার পুরুষ (৬৫) ও মণিরামপুরের খানপুর গ্রামের পুরুষ (২৬)।
যমেক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরিফ আহমেদ জানান, এক সপ্তাহ আগে করোনা উপসর্গ নিয়ে মুরালী দাশ মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। সেখানে তার করোনা শনাক্ত হয়। আবস্থা আশঙ্কাজনক হলে ১৪ সেপ্টেম্বর তাকে যমেক হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার গভীর রাতে তার মৃত্যু হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft