রবিবার, ০৭ আগস্ট, ২০২২
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মোরেলগঞ্জে কিশোর মাদ্রাসা ছাত্রের মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি :
Published : Thursday, 17 September, 2020 at 5:05 PM
মোরেলগঞ্জে কিশোর মাদ্রাসা ছাত্রের মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধনবাগেরহাটের মোরেলগঞ্জে মাদ্রাসা ছাত্র সাব্বির শেখ(১৪) বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবি ও কিশোরের মুক্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসি।
বৃহস্পতিবার সকাল ১১টায় নিশানবাড়িয়া ইউনিয়নের হোগলপাতি সরকারি প্রাথমিক বালিকা বিদ্যালয়ের সামনে এলাকাবাসির আয়োজনে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে অংশ গ্রহন করেন ওই এলাকার শিক্ষক, ইমাম, কৃষক ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেনী-পেশার শতাধিক মানুষ।
মানববন্ধনে শিক্ষক মোয়াজ্জেম হোসেন, ইমাম মো. জসিম শেখ, কৃষক মোতালেব শেখ, জলিল শেখ, মোস্তাফিজুর রহমান সহ একাধিক এলাকাবাসি অভিযোগ করে বলেন স্থানীয় দলাদলি ও ষড়যন্তমূলক প্রতিহিংসার শিকার হয়ে গত ৬ ফেব্রুয়ারি হোগলপাতি গ্রামের মৃত. ইসমাইল শেখের স্ত্রী সুরভী বেগম বাদি হয়ে তার বিবাহিত যুবতী  মেয়ে(২১)কে ধর্ষণের অভিযোগ এনে একই গ্রামের দিনমজুর আবুল কালাম শেখের পুত্র বাদশারহাট হামেজিয়া দাখিল মাদ্রাসার ৫ম শ্রেনীতে পড়–য়া ছাত্র সাব্বির শেখের বিরুদ্ধে মোড়েলগঞ্জ থানায় একটি নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। যার নং-৫, তারিখ-৬.২.২০২০ইং।
পরবর্তীতে ওই কিশোর ছাত্রকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। তার প্রাপ্ত বয়স না হওয়ার কারনে বর্তমানে সে যশোর শিশু পুর্নবাসন কেন্দ্রে দীর্ঘ ৭ মাস ধরে  সেফ হাজতে রয়েছেন। পুলিশ ভিকটিমের ডাক্তারি পরীক্ষা শেষ আলামত ঢাকা মহাখালীতে পাঠিয়েছে।
এদিকে ওই কিশোরের পিতা দিনমজুর আবুল কালাম শেখ মানববন্ধনে কান্নাজড়িত কন্ঠে বলেন, অসুস্থ্য ছেলেকে টাকার অভাবে দেখতে যেতে পারছেন না। ৭ মাস ধরে জামিনের জন্য আবেদনও করতে পারছিনা।
ওই ছাত্রের মুক্তিসহ মামলাটি পুর্ন তদন্ত পূর্বক ন্যায় বিচারের দাবী জানান প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট উর্দ্ধতন প্রশাসনের প্রতি এলাকাবাসি।
এ ব্যাপারে মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই কাজল রঞ্জন ঘোষ বলেন, ডিএনও রিপোর্টের অপেক্ষায় এ কারনে চার্জশীট দিতে দেরি হচ্ছে। তবে শিঘ্রই রির্পোট আসবে বলে ধারণা করা হচ্ছে।   



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft