মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
গ্রামের কাগজের সাংবাদিক শামীম রেজাকে নিয়ে ষড়যন্ত্র
চৌগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সভায় নেতৃবৃন্দের তীব্র নিন্দা ও প্রতিবাদ
চৌগাছা (যশোর) অফিস :
Published : Thursday, 17 September, 2020 at 7:47 PM
চৌগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সভায় নেতৃবৃন্দের তীব্র নিন্দা ও প্রতিবাদযশোরের চৌগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৩ টায় বাজারস্থ্য ক্লাবের অস্থায়ী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। রিপোর্টার্স ক্লাবের সভাপতি বাবলুর রহমানের সভাপতিত্বে আলোচনা করেন সহ সভাপতি খলিলুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক মুকুরুল ইসলাম মিন্টু, সাংগঠনিক সম্পাদক শামীম রেজা, সুজন দেওয়ান, টিপু সুলতান, মহিদুল ইসলাম প্রমুখ। এ সময় সাংবাদিক কবিরুল ইসলাম, এম আমিনুর রহমান, শিপলু খান, আব্দুল গনি, ইমাম হোসেন সাগর, রাসেল ইমাম মিঠু, মেহেদী হাসান সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।
চৌগাছা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও গ্রামের কাগজের ফটো সাংবাদিক শামীম রেজাকে নিয়ে একটি মহল গভীর ষড়যন্ত্র করছে। এ সময় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, হঠাৎ করে চৌগাছাতে একজন কথিত মানবাধিকার কর্মীর আবির্ভাব ঘটেছে। কামরুল হাসান নামের ওই ব্যক্তি নিজেকে মানবাধিকারকর্মী দাবি করে অপকর্মে লিপ্ত। তার এহেন কর্মকান্ডের প্রতিবাদ করায় ফটো সংবাদিক শামীম রেজাকে হেয় করতে সোস্যাল মিডিয়ায় তিনি নানা ধরনের মন্তব্য করেছেন। কথিত এই মানবধিকার কর্মীর এহেন কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।
মহামরি করোনা ভাইরাসের কারনে দীর্ঘ ৭ মাস পর রিপোর্টার্স ক্লাবের এই সভা অনুষ্ঠিত হয়। দীর্ঘ দিন পরে সভা অনুষ্ঠিত হওয়ায় সংবাদ কর্মীদের মাঝে এক ধরনের উচ্ছাস পরিলক্ষিত হয়। সভায় রিপোর্টার্স ক্লাবকে আরও গতীশীল করার পাশাপাশি সমাজের অসহায় মানুষের সেবায় গনমাধ্যম কর্মীদের নিয়োজিত থাকার আহবান জানানো হয় সভা থেকে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft