বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
সারাদেশ
এক সপ্তাহ পেরিয়ে গেলেও খোজ মিলেনি ফুলবাড়ীর মনোয়ারা বেগমের
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :
Published : Saturday, 19 September, 2020 at 4:39 PM
এক সপ্তাহ পেরিয়ে গেলেও খোজ মিলেনি ফুলবাড়ীর মনোয়ারা বেগমেরএক সপ্তাহ পেরিয়ে গেলেও এখনো খোজ মিলেনি দিনাজপুরের ফুলবাড়ী পৌর এলাকার দক্ষিন কৃষ্ণপুর গ্রামের আব্দুস সালামের স্ত্রী মনোয়ারা বেগম (৪৫) এর।
মনোয়ারা বেগমের ছেলে সোহাগ হোসেন জানায় গত ১৪ সেপ্টেম্বর মনোয়ারা বেগম তার পিতার বাড়ী একই জেলার হাকিমপুর পৌর শহরের মাষ্টার পাড়া গ্রামে যাওয়ার উদ্দেশ্যে বিকাল সাড়ে ৩ টায় বাড়ী থেকে বের হয়ে যাত্রীবাহী বাসে যাত্রা করেন, এর পর থেকে তাকে আর খুজে পাওয়া যাচ্ছেনা।
এই ঘটনায় মনোয়ারা বেগমের স্বামী আব্দুস সালাম বাদি হয়ে গত ১৬ সেপ্টেম্বর ফুলবাড়ী থানায় একটি সাধারণ ডায়রী করেন যা জিডি নম্বর ৬৬৭।
মনোয়ারা বেগমের ছেলে সোহাগ বলেন গত ১৪ সেপ্টেম্বর তার মা মনোয়ারা বেগমকে তিনি নিজে ফুলবাড়ী পৌর শহরের উর্বসী সিনেমা হলের সামনে হাকিমপুর (হিলি) যাওয়ার জন্য একটি যাত্রীবাহী বাসে উঠে দেন, তার মা’র সাথে তার নানীকে দেয়ার জন্য ৬০ হাজার টাকা ছিল। যাত্রীবাহী বাসে যাওয়ার কয়েক ঘন্টাপর তার মা’র ব্যবহারীত ০১৭৮৬৯৯৬২৮৫ নম্বর মোবাইলটি বন্ধ পাওয়া যায়। এরপর থেকে তার মা মনোয়ারা বেগমকে আর খুজে পাওয়া যায়নি। এই ঘটনায় তার পরিবারে মধ্যে শোকেয়া ছায়া পড়েছে, নানা আশঙ্কায় দিনা পার করছে এই পরিবারটি।
এই বিষয়ে জানতে চাইলে ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন জিডির সুত্র ধরে বিভিন্ন থানায় খবর দেয়া হয়েছে, এবং বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে তিনি জানান।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft