মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
সারাদেশ
ইয়াবায় ফাঁসানোর ভয় দেখিয়ে টাকা আদায়, ওসিসহ ৫ জন ক্লোজড
হবিগঞ্জ সংবাদদাতা :
Published : Sunday, 20 September, 2020 at 3:51 PM
ইয়াবায় ফাঁসানোর ভয় দেখিয়ে টাকা আদায়, ওসিসহ ৫ জন ক্লোজডইয়াবা মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে থানায় আটকে রেখে এক ব্যক্তির কাছ থেকে টাকা আদায়ের অভিযোগে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হোসেনসহ পাঁচ পুলিশ সদস্যকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।
হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আনোয়ার হোসেন এই তথ্য জানিয়েছেন। অন্য চার পুলিশ সদস্যের মধ্যে রয়েছেন- এসআই শওকত আলী, কনস্টেবল নূরুল ইসলাম, জমশেদ ও নাজমুল ইসলাম।
অ্যাডিশন্যাল এসপি আনোয়ার হোসেন রবিবার দেশ রূপান্তরকে বলেন, গত ১৪ সেপ্টেম্বর ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে আরএফএল কোম্পানির বেষ্টবাই শোরুমের ম্যানেজার লুৎফুর রহমান মোটরসাইকেল করে অলিপুর আসছিলেন।
তার সঙ্গে সোহরাব নামে এক লোক আরোহী ছিলেন। পথে মোটরসাইকেল দাঁড় করে কাগজপত্র দেখতে চায় পুলিশ। মোটরসাইকেল ও আরোহী  লুৎফুর রহমানকে পুলিশের কাছে  জিম্মায় রেখে মোটরসাইকেলের মালিক সোহরাব বাড়ি যান কাগজপত্র আনতে। কিন্তু তিনি আর কাগজপত্র নিয়ে আসেননি। পুলিশ বেষ্টবাইয়ের ম্যানেজার লুৎফুর রহমানকে থানায় নিয়ে যায়।
পরে তাকে হাজতে আটকে টাকা দাবি করেন শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হোসেন। অন্যথায় তাকে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মামলায় ফাঁসানোর হুমকি দেওয়া হয়।
একপর্যায়ে লুৎফর সাড়ে ২৮ হাজার টাকা দিয়ে রাতে থানা থেকে মুক্তি পান। এ ঘটনায় গত ১৭ সেপ্টেম্বর লুৎফুর রহমান হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার কাছে অভিযোগ করেন।
পুলিশ কর্মকর্তা আনোয়ার বলেন, অভিযোগের পর গঠিত একটি তদন্ত কমিটি  প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পায়। এমতাবস্থায় শনিবার ওসিসহ পাঁচ পুলিশ সদস্যকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।
এর আগে চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হককে প্রত্যাহার করা হয়।
গত মঙ্গলবার রাতে পুলিশ হেডকোয়ার্টারের নির্দেশে তাকে প্রত্যাহার করা হয়।
হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিষয়টি নিশ্চিত করে বলেন, তাকে থানার সকল কার্যক্রম থেকে বিরত রাখা হয়েছে।
ওসি শেখ নাজমুল হক ২০১৯ সালের ৭ জুলাই চুনারুঘাট থানায় যোগদান করেছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft