শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মহেশপুরে বিপুল পরিমান ফেনসিডিল ও পাইভেটকারসহ আটক ৩
আব্দুর রহমান, মহেশপুর (ঝিনাইদহ) থেকে :
Published : Thursday, 24 September, 2020 at 6:26 PM
মহেশপুরে বিপুল পরিমান ফেনসিডিল ও পাইভেটকারসহ আটক ৩বৃহস্পতিবার ভোরে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার কাকিলাদাড়ি নামক স্থান থেকে বিপুল পরিমান ফেনসিডিল ও প্রাইভেটকার সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহেশপুর থানা পুলিশ।
থানা সূত্রে প্রকাশ, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৩ টায় যাদবপুর সীমান্ত থেকে মহেশপুর থানা খবর পায় ঢাকা মেট্রো-গ-৪২-৩৫৫৪ নম্বর এর একটি প্রাইভেটে করে ফেনসিডিল পাচার করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মহেশপুর খানার ওসি সাইফুল ইসলাম, এসআই হায়াত আলী সঙ্গীয় ফোর্স নিয়ে মহেশপুর বাসষ্ট্যান্ডে গাড়িটির গতিরোধ করলে তারা পুলিশের সিগ্যনাল না মেনে দ্রুত পালানোর চেষ্টা করে, পুলিশের গাড়ি তাদের পিছু ধাওয়া করলে কালীগঞ্জ-জীবননগর সড়কের কাকিলাদাড়ি পুলিশ বক্রের কাছে দায়িত্বরত এসআই সজল, এসআই রাকিব ব্যারিকেড দিয়ে গাড়িটি আটক করে। তাক্ষনিকভাবে মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার কোটচাঁদপুর সার্কেল মোহাইমিনুল ইসলাম ঘটনাস্থলে হাজির হয়। তাদের উপস্থিতিতে গাড়ি তল্লাসি করে ২ বস্তা ফেনসিডিল পাওয়া যায়। যার পরিমান ৫৮৫ বোতল।  মাদক ব্যবসায়ীদের গন্তব্য স্থল ছিল নারায়নগঞ্জ। আটককৃতরা জানায়, তারা মহেশপুর উপজেলার যাদবপুর সীমান্ত থেকে ফেনসিডিল সংগ্রহ করেছে। তারা আরো জানায়, মোবাইলে মাদক ব্যবসায়ীদের সাথে যোগাযোগ হয়েছে। আটককৃতরা হলো-নারায়নগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ থানার ঝালকুড়ি তালতলা গ্রামের মৃত নবর আলীর ছেলে হানিফ(৪৮), মৃত ফজলুর রহমানের ছেলে ফারুক হোসেন দিপু(৩৪) ও একই জেলার রুপগঞ্জ থানার বড়পা গ্রামের মৃত রহমত আলীর ছেলে শফিকুল ইসলাম(৩০)। এ বিষয়ে মহেশপুর থানায় মাদক আইনে মামলা হয়েছে। যার নং-৪২, তারিখ-২৪/৯/২০ইং।
এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার কোটচাঁদপুর সার্কেল মোহাইমিনুল ইসলাম জানান, তথ্য প্রযুক্তি মাধ্যমে মহেশপুর উপজেলায় মাদক ব্যবসায় সহায়তাকারি ও বিক্রেতাকারিদের চিহিৃত করে গ্রেফতার করা হবে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft