শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১
ক্রীড়া সংবাদ
মোদী ক্ষমতায় থাকলে ভারত-পাকিস্তান সিরিজের সুযোগ নেই : আফ্রিদি
ক্রীড়া ডেস্ক :
Published : Sunday, 27 September, 2020 at 6:40 PM
মোদী ক্ষমতায় থাকলে ভারত-পাকিস্তান সিরিজের সুযোগ নেই : আফ্রিদিবৈশ্বিক ক্রিকেটে ভারত-পাকিস্তান সিরিজ মানেই বাড়তি উন্মাদনা। এই একটি সিরিজকে ঘিরে দু’দেশের রাজনৈতিক অঙ্গনও বেশ সরব থাকে।
তবে এই রাজনৈতিক কারণেই দীর্ঘ দিন ধরে দু’দেশের দ্বিপাক্ষিক কোনো সিরিজ আলোর মুখ দেখছে না।
আর নরেন্দ্র মোদী সরকার যতদিন ভারতের ক্ষমতায় থাকবে, ততদিন দু’দেশের মাঝে কোনো সিরিজের সম্ভাবনা নেই বলে জানিয়ে দিয়েছেন পাকিস্তানের সাবেক তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদি।
এ ব্যাপারে আরব নিউজকে দেওয়ার এক সাক্ষাৎকারে আফ্রিদি বলেন, ‘পাকিস্তানের সরকার সবসময়ই তৈরি রয়েছে। তবে বর্তমান ভারতীয় সরকারের ক্ষমতায় এই সিরিজের (পাকিস্তান-ভারত) কোনো সুযোগ নেই। মোদী ক্ষমতায় থাকা অবস্থায়, আমি দেখছি না এমন কিছু হবে। ’
এদিকে দু’দেশের বৈরিতার কারণে পাকিস্তানের ক্রিকেটাররাও আর্থিকভাবে ক্ষতির মুখে পড়ছে বলে মনে করেন আফ্রিদি। কেননা বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ আইপিএলে খেলতে পারছে না পাকিস্তানিরা।
তিনি আরও বলেন, ‘আইপিএল ক্রিকেট বিশ্বের বড় একটি ব্র্যান্ড। এটা দারুণ হতো যদি বাবর আজম ও অন্য পাকিস্তানিরা সেখানে গিয়ে খেলতো ও তাদের (ভারতের ক্রিকেটার) সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করতো। তাই আমি মনেকরি পাকিস্তানি ক্রিকেটাররা অনেক বড় সুযোগ হারাচ্ছে। ’
‘নিঃসন্দেহে আমি ভারতের ক্রিকেট উপভোগ করি। আমি তাদের মানুষদের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি তা সবসময় সম্মান করি। আমি সামাজিক মাধ্যমে সবসময় বলি, আমি ভারত থেকে প্রচুর মেসেজ বাই ও অনেককে তার উত্তর দেই। আমি বিশ্বাস করি ভারত থেকে পাওয়া অভিজ্ঞতা ছিল অসাধারণ। ’-যোগ করে আফ্রিদি। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft