সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
সারাদেশ
রাকাব-এর সাথে লীডস্ কর্পোরেশনের দ্বি-পাক্ষিক সভা অনুষ্ঠিত
হাফিজুর রহমান পান্না, রাজশাহী ব্যুরো :
Published : Wednesday, 30 September, 2020 at 7:05 PM
রাকাব-এর সাথে লীডস্ কর্পোরেশনের দ্বি-পাক্ষিক সভা অনুষ্ঠিত৩০ সেপ্টেম্বর ২০২০ তারিখ সকাল ১০:৩০ টায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের বোর্ড রুমে রাকাব পরিচালনা পর্ষদ কর্তৃক অনুমোদিত ঞরসব ইড়ঁহফ অপঃরড়হ চষধহ অনুযায়ী ঈইঝ বাস্তবায়নের অগ্রগতি পর্যালোচনার জন্য ব্যাংক ও লীডস্ কর্পোরেশনের উর্ধতন কর্তৃপক্ষের মধ্যে দ্বি-পাক্ষিক সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন (রাকাব) পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সিনিয়র সচিব (পিআরএল) মোঃ রইছউল আলম মন্ডল।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ,কে,এম সাজেদুর রহমান খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ দ্বি-পাক্ষিক সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইদ্রিছ; মহাব্যবস্থাপক (পরিচালন) জি এম রুহুল আমিন এবং লীডস্ কর্পোরেশন, ঢাকা-এর চীফ অপারেটিং অফিসার রানা সোহেল। সভায় আরও উপস্থিত ছিলেন ঈইঝ সংক্রান্ত উপদেষ্টা কমিটির সদস্য প্রফেসর ড. মো. মামুনুর রশীদ তালুকদার; রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মো. নজরুল ইসলাম মন্ডল এবং আইসিটি বিভাগের উপ-মহাব্যবস্থাপক মোঃ আবুল কালামসহ রাকাব ও লীডস্ এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
ঈইঝ বাস্তবায়নের অগ্রগতি এবং আগামী ডিসেম্বর ২০২০ এর মধ্যে ব্যাংকের সকল শাখাকে অনলাইন ব্যাংকিং এর আওতায় নিয়ে আসার বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। ব্যাংকের ৩৮৩টি শাখার মধ্যে এ পর্যন্ত ২০৩টি শাখায় অনলাইন ব্যাংকিং কার্যক্রম শুরু হয়েছে। অবশিষ্ট শাখা গুলিকেও নির্ধারিত সময়ের মধ্যে এই কার্যক্রমের আওতায় নিয়ে এসে ব্যাংকিং সেবার মান বৃদ্ধির লক্ষ্যে উভয়পক্ষের মধ্যে ফলপ্রশু আলোচনা হয়। সভায় ব্যাংকের চেয়ারম্যান মোঃ রইছউল আলম মন্ডল ঈইঝ বাস্তবায়ন তরান্বিত করার জন্য সুনির্দিষ্ট কিছু দিক নির্দেশনা প্রদান করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft