বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০
সারাদেশ
রাজশাহীর গোলজারবাগ স্কুল প্রাঙ্গনে বৃক্ষ রোপন ও বিতরন করলেন এমপি বাদশা
হাফিজুর রহমান পান্না, রাজশাহী ব্যুরো :
Published : Wednesday, 30 September, 2020 at 7:27 PM
রাজশাহীর গোলজারবাগ স্কুল প্রাঙ্গনে বৃক্ষ রোপন ও বিতরন করলেন এমপি বাদশাপরিত্যাক্ত জমি, রাস্তার পাশে এবং বসতবাড়ির ফাঁকা জায়গায় বেশি বেশি গাছ লাগানোর আহ্বান জানান বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা।
বুধবার সকাল ১১টা ৩০ মিনিটে বৃক্ষ রোপন ও বিতরনের কর্মসূচি উদ্ধোধন করেন প্রধান অতিথি ওয়ার্কার্স অংশ নেন পার্টির কেন্দ্রীয় নেতা ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। গোলজারবাগ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে গাছের চারা বিতরণ ও রোপণের সময় তিনি সবার প্রতি এ আহ্বান জানান।
এসময় স্কুল প্রাঙ্গনে এমপি ফজলে হোসেন বাদশা ও প্রকৌশলী মুফতি মাহমুদ রনি দুইটি ওষধি ও একটি ফলদ গাছের চারা রোপণ করেন। গাছের চারা রোপন শেষে স্কুলের শিক্ষার্থী ও পাশ্ববর্তী ত্রলাকার তিন শতাধিক মানুষের মাঝে ওষধি ,বনজ,ও ফলদ বৃক্ষ বিতরণ করেন।
বাদশা বলেন, একটি দেশের আবহাওয়ার ভারসাম্য রক্ষা করতে বনায়নের কোন বিকল্প নেই। রাজশাহীকে সবুজের নগরী হিসেবে ধরে রাখতে এবং দূষণমুক্ত নগরীর সুনাম অক্ষুণœ রাখতে তারা এই কর্মসূচি পালন করে যাচ্ছেন।রাজশাহীর গোলজারবাগ স্কুল প্রাঙ্গনে বৃক্ষ রোপন ও বিতরন করলেন এমপি বাদশা
তিনি আরো বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় নগরবাসীকে নিজ নিজ বাড়ির ফাঁকা জায়গা, বাড়ির ছাদ এবং ফসল কম হয় এমন জমিতে বনজ ওষুধি , ও ফলদ বৃক্ষ রোপনের আহবান জানান। একটি গাছ কাটলে দুইটি করে চারা রোপণের তিনি পরামর্শ দেন।
উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন গোলজারবাগ স্কুলের প্রধান শিক্ষক মো: আমজাদ হোসেন, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী মুফতি মাহমুদ রনি,কাশিয়াডাঙ্গা থানার এস আই মৌসুমী সুলতানা , নারী নেত্রী ও বিশিষ্ট সমাজ সেবী স্মৃতি চৌধুরী, ওয়ার্কার্স পার্টির রাজপাড়া থানা ও গোলজারবাগ স্কুলের সভাপতি আব্দুল মতিন, সাধারণ সম্পাদক মনির উদ্দিন পান্না, কাশিয়াডাঙ্গা থানার সভাপতি শামীম ইমতিয়াজ, সাধারণ সম্পাদক গোলাম রসুল বাবলু, ২ নম্বর ওয়ার্ডের নেতা আব্দুল কুদ্দুস টেবলু, ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জাকির হোসেন, সাহাক আলী মন্ডল, মোশারফ হোসেন, যুবনেতা আব্দুল খালেক বকুল ও মাসুম রেজা প্রমুখ।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft