মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১
সারাদেশ
লালপুরে ভেজাল গুড় কারখানায় অভিযান ব্যবসায়ীর জেল জরিমানা
মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি :
Published : Wednesday, 30 September, 2020 at 8:21 PM
লালপুরে ভেজাল গুড় কারখানায় অভিযান ব্যবসায়ীর জেল জরিমানানাটোরের লালপুরে ভেজাল গুড় কারখানায় র‌্যাবের সহযোগিতায় অভিযান চালিয়ে ৮ হাজার কেজি ভেজাল গুড় জব্দ ও কারখানা মালিক ভুট্টু মিয়াকে ১লক্ষ টাকা জরিমানা ও অপর জন কাবিল হোসেন কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ভুট্টু মিয়া বালিতিতা ইসলামপুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে ও কাবিল হোসন একই গ্রামের মৃত জানবক্সের ছেলে।
বুধবার (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের ভুট্টু মিয়া ও কাবিল হোসেনের ভেজালগুড় কারখানায় অভিযান চালিয়ে জরিমানা ও কারাদন্ড প্রদান  করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার।
র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মোঃ রাজিবুল আহসান জানায়, উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামে ভেজাল গুড় তৈরী হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অভিযানিক দল অভিযান চালায় এসময় সদ্য প্রস্তুতকৃত ৮ হাজার কেজি ভেজাল গুড়, চিনি, আটা, ফিটকিরি, চুন, ডালডা এবং ফুডগ্রেডবিহীন বিষাক্ত রংসহ  ভুট্টু মিয়া ও কাবিল হোসেনের আটক করা হয়।
পরে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার বিভিন্ন ক্ষতিকর দ্রব্যের মিশ্রনে ভেজাল গুড় তৈরির অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪২ ধারা অনুসারে ভেজাল গুড় ব্যাবসায়ী ভুট্টু মিয়াকে কে এক লক্ষ টাকা জরিমানা করে  ও অপরজন কাবিল হোসেন কে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান ও জব্দকৃত ভেজাল গুড় ধ্বংস করা হয়।
সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করেছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft