বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ঝিকরগাছার একটি মামলার সব আসামি খালাস
কাগজ সংবাদ
Published : Friday, 2 October, 2020 at 12:08 AM
ঝিকরগাছার একটি মামলার সব আসামি খালাসযশোরের ঝিকরগাছার একটি বিস্ফোরক মামলার সকল আসামিকে খালাস দিয়েছেন আদালত। বৃহস্পতিবার এক রায়ে স্পেশাল ট্রাইব্যুনাল-৮ এর বিচারক আবু বকর সিদ্দিক এ আদেশ দেন। খালাসপ্রাপ্তরা হলেন, ঝিকরগাছার কুন্দিপুর গ্রামের মৃত আব্দুল আজিজের দু’ ছলে সিরাজুল ইসলাম ও আলম, আব্দুর রাজ্জাকের ছেলে মিলন খান, রোস্তম আলীর ছেলে হাসানুজ্জামান ও মৃত মতলেব গাজীর ছেলে আব্দুর রাজ্জাক।
মামলার অভিযোগে জানাগেছে, কুন্দিপুর গ্রামের হাফিজুল হক ঝন্টুর সাথে আসামিদের বিরোধ চলে আসছিল। এর জের ধরে ২০১৪ সালের ২১ মে রাতে আসামিরা তার বাড়িতে হামলা করে। এ সময় ঘর থেকে বের না হওয়ায় আসামিরা তিনটি বোমার বিস্ফোরণ ঘটায়। বোমার শব্দে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।
২১ মে ভাংচুর, খুন জখমের হুমকি ও বোমা বিস্ফোরণের অভিযোগে সাতজনকে আসামি করে ঝিকরগাছা থানায় মামলা করেন হাফিজুল হক ঝন্টু। এ মামলার তদন্ত শেষে ঘটনার সাথে জড়িত থাকায় পাঁচজনকে অভিযুক্ত করে আদালতে আলাদা চার্জশিট জমা দেন। সন্ত্রাসীদের হাতে নিহত হওয়ায় হুমায়ুন ও তার ভাই আওরঙ্গজেব ঘটনার সাথে জড়িত না থাকায় অব্যাহতির আবেদন করা হয়। এর মধ্যে বিস্ফোরক অংশের মামলাটি বিচারের জন্যে জেলা ও দায়রা জজ আদালতে বদলি হয়। দীর্ঘ সাক্ষ্য গ্রহণ শেষে আসামিদের বিরুদ্ধে বোমা হামলার অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের খালাস দেওয়া হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft