বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
ওপার বাংলা
মমতাকে জাপটে ধরতে চাওয়া বিজেপি নেতা অনুপমের করোনা পজিটিভ
কাগজ ডেস্ক :
Published : Friday, 2 October, 2020 at 2:50 PM
মমতাকে জাপটে ধরতে চাওয়া বিজেপি নেতা অনুপমের করোনা পজিটিভযদি তার করোনা হয় তাহলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে জাপটে ধরবেন বলে বিতর্ক বাঁধিয়েছিলেন এক সময়ের বোলপুরের সাবেক তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য তথা বর্তমানে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা। তার এই মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছিল রাজ্যের রাজনীতিতে।
সেসময় অনুপমের সমালোচনা করতে ছাড়েননি তৃণমূলের ছোটবড় নেতারা। এমনকী কংগ্রেস দলনেতা অধীর রঞ্জন চৌধুরীও বিজেপির সংস্কৃতি নিয়ে প্রশ্ন তুলে মমতার পাশে দাঁড়িয়ে ছিলেন। বিজেপির সেই কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরার শুক্রবার (২ অক্টোবর) সকালে করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। চিকিৎসকরা তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন। আপাতত তিনি বাড়িতেই রয়েছেন।
সম্প্রতি দক্ষিণ ২৪পরগনার বারুইপুরে এক সাংবাদিক বৈঠকে অনুপম হাজারা বলেছিলেন, করোনা হলে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে জাপটে ধরবেন। অনুপমের এ মন্তব্যে রাজ্যের একশোটি থানায় গত সোমবার এফআইআর হয়েছিল তার বিরুদ্ধে। তাতেও দমেননি অনুপম।
বিজেপির নব নিযুক্ত কেন্দ্রীয় সম্পাদক পাল্টা আক্রমণ শানিয়ে বলেছিলে, তৃণমূল নেত্রীর উদ্দেশে বলছি, আমার মন্তব্য যদি আবমাননাকর হয়ে থাকে, তার ওপর ভিত্তি করে এফআইআর হতে পারে। কিন্তু তৃণমূল নেত্রী আপনিও (মমতা) তো প্রধানমন্ত্রীকে বলেছিলেন, কোমড়ে দড়ি দিয়ে ঘোরাবেন। কথায় কথায় আপনার দলের মন্ত্রীরা রাজ্যপালকে অপমান করে। তখন কেন চুপ থাকেন।
এর পাশাপাশি অনুপমের হুঙ্কার ছিল, কথা দিলাম এফআইআর আপনার বিরুদ্ধেও হবে এবং সুদ সমেত হবে। আর কয়েক মাস অপেক্ষা করুন।  
তবে তার এই তীর্যক মন্তব্যে বিজেপির অন্দরেই সমালোচনার ঝড় বইছে। এমনকী বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় পর্যন্ত বলেছিলেন, দায়িত্বে থাকলে সতর্ক হয়ে মন্তব্য করতে হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft