শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১
সারাদেশ
যৌতুক না পেয়ে স্ত্রীকে কুপিয়ে জখম
বরিশাল সংবাদদাতা :
Published : Saturday, 3 October, 2020 at 6:51 PM
যৌতুক না পেয়ে স্ত্রীকে কুপিয়ে জখমবরিশালের বানারীপাড়া পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডে স্ত্রী হ্যাপি বেগমের পায়ে কুপিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে স্বামী মো. রাসেলের বিরুদ্ধে।   যৌতুকের দাবি করা টাকা না দেওয়ায় শনিবার (০৩ অক্টোবর) সকালে এই ঘটনা ঘটে বলে অভিযোগ করা হয়েছে।
আহত হ্যাপিকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করেন স্বজনরা।  
জানা গেছে, ১০ বছর আগে একই উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের হাওড়াবাড়ি এলাকার হাসান বালীর ছেলে ধান ব্যবসায়ী রাসেলের সঙ্গে পারিবারিকভাবে তার বিয়ে হয় হ্যাপির। তাদের দাম্পত্যে জীবনে রিমি (৯) ও রাতুল (সাড়ে ৩) নামে দুটি সন্তান রয়েছে।
হ্যাপি বেগম জানান, তিন লাখ টাকার জন্য দীর্ঘদিন ধরে মানসিক ও শারীরিক নির্যাতন করে আসছিলেন রাসেল। যৌতুকের দাবি মেটাতে স্বর্ণালংকার বন্ধক রেখে তাকে ৩৬ হাজার টাকা দিলেও বাকি টাকার জন্য নির্যাতন করতে থাকেন রাসেল। তিনি (শারীরিক) সমস্যায় ভুগলেও রাসেল তাকে চিকিৎসা করাননি। শুক্রবার (২ অক্টোবর) রাতে হ্যাপী চিকিৎসার জন্য স্বামীকে অনুরোধ জানালেও যৌতুকের বাকি টাকার এনে চিকিৎসা করাতে বলেন রাসেল। এ নিয়ে দুইজনের মধ্যে বাকবিতণ্ডা হয়।  
শনিবার সকালে হ্যাপি চিকিৎসার জন্য বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রওয়ানা হলে রাসেল ও তার বাবা হাসান তার পিছু নেয়। বানারীপাড়া পৌর শহরের হাইস্কুল সংলগ্ন এলাকায় রিকশার গতিরোধ করে হ্যাপিকে টেনে-হিঁচড়ে নামিয়ে মারধর করেন তারা। বাসা থেকে বের হওয়ার শাস্তি হিসেবে রাসেল ধারালো ছুরি দিয়ে তাকে কুপিয়ে জখম করেন। এ সময় হ্যাপি ও তার শিশুপুত্রের চিৎকারে পথচারীরা এগিয়ে এলে তারা দৌঁড়ে পালিয়ে যায়।  
তবে যৌতুকের টাকার জন্য স্ত্রীর ওপর হামলা চালানো হয়নি বলে জানিয়ে অভিযুক্ত মো. রাসেল জানিয়েছেন।
বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে হামলাকারী পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।  এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়ার হবে বলে জানান ওসি।
এদিকে ধারালো অস্ত্র দিয়ে ওই নারীর পায়ে আঘাত করার কারণে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে পায়ের রগ কেটেছে কিনা সে বিষয়ে চিকিৎসকরা এখনো কিছু নিশ্চিত করে জানাননি। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft