মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
সারাদেশ
নৌকা প্রতীকের প্রার্থীর বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান
চট্টগ্রাম ব্যুরো :
Published : Saturday, 3 October, 2020 at 7:44 PM
নৌকা প্রতীকের প্রার্থীর বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান লোহাগাড়ায় আমিরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর বিজয় নিশ্চিত করতে দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশদ আলম চৌধুরী।
শনিবার (৩ অক্টোবর) দুপুরে আমিরাবাদ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী এসএম ইউনুচের সমর্থনে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
খোরশেদ আলম চৌধুরী বলেন, এসএম ইউনুচ আমিরাবাদ ইউনিয়নের সবচেয়ে যোগ্য প্রার্থী। তাকে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক নৌকা উপহার দিয়েছেন।
তিনি বলেন, আগামী ২০ অক্টোবর শেখ হাসিনার প্রার্থী ইউনুচকে জয়ী করতে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে দলের নেতাকর্মীদের কাজ করতে হবে।
বর্ধিত সভার প্রধান বক্তা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু বলেন, ইউনুচ চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে। আমিরাবাদের ব্যাপক উন্নয়ন হবে।
তিনি আরও বলেন, নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করতে মানুষের ঘরে ঘরে গিয়ে সরকারের উন্নয়ন ও শেখ হাসিনার অর্জনগুলো তুলে ধরে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মুক্তিযোদ্ধা মাহমুদুল হকের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক কামাল উদ্দিনের সঞ্চালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, কার্যনির্বাহী সদস্য ও পদুয়া ইউপি চেয়ারম্যান জহির উদ্দিন, মামুন-উর রশিদ চৌধুরী, নুরুল আবছার, হারুনুর রশিদ রাসু, ডা. এমরান, লোহাগাড়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন চৌধুরী এবং দক্ষিণ জেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিয়া মো. শাহজাহান।
বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রিদওয়ানুল হক সুজন, আওয়ামী লীগ নেতা সোলাইমান, ইসমাঈল, জমির উদ্দিন, আজিমুল হক, মো. ইকবাল ও আব্দুল গফুর প্রমুখ। 



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft