মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
সারাদেশ
বান্দরবানে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার
বান্দরবান সংবাদদাতা :
Published : Sunday, 4 October, 2020 at 3:57 PM
বান্দরবানে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধারবান্দরবানে পর্যটনস্পট নাফাখুমের রেমাক্রি খালে নিখোঁজ পর্যটক কাজী জাকারুল ইসলাম কাননের (৩৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (৪ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় তার লাশ উদ্ধার করে পুলিশ ও বিজিবি সদস্যরা।
জাকারুল ইসলাম কানন ঢাকার উত্তরার বাসিন্দা।
থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল ইসলাম মৃদুল জানান, কানন শনিবার সকাল সাড়ে ১২টার দিকে ১৩ জনের একটি গ্রুপের সঙ্গে থানচি উপজেলার নাফাখুম পর্যটন স্পটের রেমাক্রী যান। সেখানে খালের পানিতে সাঁতার কাটতে নামেন তিনি। এক সময় তিনি পানিতে ডুবে যান। ঘটনার পর খবর পেয়ে বিজিবি ও পুলিশ সদস্যরা উদ্ধারের জন্য ঘটনাস্থলে যান। পরে আজ সকাল ১০টায় তার মরদেহ উদ্ধার করা হয়।তবে ঘটনাস্থল দুর্গম হওয়ায় মরদেহ থানচি সদরে নিয়ে আসতে বিকেল গড়িয়ে যাবে।
উল্লেখ‌্য, জেলার পর্যটন স্পট নাফাখুম ঝর্ণার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে প্রতি বছর শীত মৌসুমে শত শত পর্যটক বেড়াতে আসেন। তবে অনুন্নত যাতায়াত ও যথেষ্ট নিরাপত্তার ব্যবস্থা না থাকায় প্রতিবছর এখানে নিহত ও আহত হবার ঘটনা ঘটছে।
এছাড়া, গত ৭ বছরে থানচি উপজেলার অন্যতম এই পর্যটনস্পট নাফাখুমে পড়ে গিয়ে নিহত হয়েছেন অনন্ত ১০ পর্যটক আর আহত হয়েছেন কমপক্ষে দুই শতাধিক।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft