বুধবার, ১৬ জুন, ২০২১
সারাদেশ
ফরিদপুর চিনিকলে আখ বিক্রয়ের পাওনা টাকার দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন
শাহজাহান হেলাল মধুখালী (ফরিদপুর) :
Published : Sunday, 4 October, 2020 at 5:28 PM
ফরিদপুর চিনিকলে আখ বিক্রয়ের পাওনা টাকার দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলনফরিদপুরের মধুখালীতে অবস্থিত ফরিদপুর চিনিকলের ২০১৯-২০২০ মাড়াই মৌসুমে আখচাষীদের আখ বিক্রয়ের পাওনা টাকার দাবিতে মানববন্ধন ও  সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
আজ রোববার সকাল সাড়ে ১০ টায় ফরিদপুর চিনিকল  আখচাষী কল্যাণ সংস্থার সভাপতি মোঃ সফিকুল ইসলাম  খানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ সিরাজুল ইসলামের সঞ্চালনায় ঢাকা-খুলনা মহাসড়কের ব্যাংক পাড়া এলাকায় আখচাষী কল্যাণ সংস্থা ভবনের সামনে মানববন্ধন  ও সংবাদ সম্মেলণে বক্তব্য রাখেন বিশিষ্ট আখচাষী ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু,ফরিদপুর চিনিকলের শ্রমজীবি ইউনিয়নের সাধারন সম্পাদক কাজল বসু, ফরিদপুর চিনিকলের সাবেক কৃষি কর্মকর্তা ও আখচাষী মোঃ  নজরুল ইসলাম, বিশিষ্ট আখচাষী ও উপজেলা আওয়ামীলীগের সাংঘঠনিক সম্পাদক মোঃ অহিদুজ্জামান বাবলু মিয়া, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মির্জা আক্তারুজ্জামান  খোকন, আখচাষী আব্দুল হাই বাশিসহ প্রমুখ। মানববন্ধন পরবর্তী সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন  অনুষ্ঠানের সভাপতি  মোঃ সফিকুল ইসলাম খান।
উল্লেখ ফরিদপুর চিনিকলে ২০১৯-২০২০ মাড়াই মৌসমে ৮৫হাজার ১শ ২৬মেট্রিক টন চাষীরা আখ বিক্রয় করেছেন চিনিকল কর্তৃপক্ষের কাছে। ২৯ফেব্রুয়ারী ২০২০ খ্রি:তারিখে মিলে মাড়াই বন্ধ হয়। তখন আখচাষীদের পাওনা টাকার পরিমান ছিল প্রায় ১০ কোটি টাকা। বর্তমান আখচাষীদের চিনিকলের কাছে  পাওনা ১ কোটি ৬৫ লক্ষ  এবং আখচাষী কল্যাণ সংস্থার পাওনা ২২  লক্ষ টাকা বলে লিখিত বক্তব্যে উল্লেখ  করেন।
 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft