রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
সারাদেশ
মাদারীপুর জেলা পরিষদের উপ নির্বাচন :
চেয়ারম্যান পদে আ'লীগ প্রার্থী মুনির চৌধুরী বিনা-প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত
মাদারীপুর প্রতিনিধি :
Published : Sunday, 4 October, 2020 at 7:35 PM
চেয়ারম্যান পদে আ'লীগ প্রার্থী মুনির চৌধুরী বিনা-প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত আসন্ন মাদারীপুর জেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ প্রার্থী মুনির চৌধুরীকে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত ঘোষণা করেছেন নির্বাচন কমিশন। রবিবার রির্টানিং কর্মকর্তা মো. জিয়াউর রহমান এ ঘোষণা দেন।
শনিবার ছিল জেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। উপ-নির্বাচনে অন্য কোন প্রার্থী না থাকায় একক প্রার্থী হিসেবে মুনির চৌধুরীকে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। মুনির চৌধুরী মাদারীপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি।
সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মো. মিয়াজউদ্দিন খানের মৃত্যুতে আগামী ২০ অক্টোবর এ জেলায়  উপ-নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।
মাদারীপুর সহকারী রির্টানিং কর্মকর্তা বিকাশ চন্দ্র দে বলেন, শনিবার ছিল জেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। রবিবার সকালে জেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে একক প্রার্থী হিসেবে আওয়ামীলীগ প্রার্থী মুনির চৌধুরীকে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। সকল নথিপত্র গেজেটের জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft